বাস থেকে ফেলে ছাত্র হত্যা: চালক-হেলপার ৫ দিনের রিমান্ডে

|

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) ছাত্র ওয়াসিম আব্বাস (২১) হত্যা মামলায় উদার পরিবহনের চালক ও হেলপারের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মামলার তদন্তকারী কর্মকর্তা মৌলভীবাজার মডেল থানার এসআই গিয়াস উদ্দিন বুধবার মৌলভীবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামিদের ১০ দিনের রিমান্ড আবেদন করেন। ম্যাজিস্ট্রেট কাজী বাহাউদ্দিন তাদের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন। মৌলভীবাজার মডেল থানার ওসি সোহেল আহাম্মদ এ তথ্য নিশ্চিত করেছেন।

ছাত্র মো. ওয়াসিম আব্বাস হত্যার ঘটনায় সিকৃবির প্রক্টর প্রফেসর ড. মৃত্যুঞ্জয় কুন্ড গত সোমবার দুপুরে ৩০২/৩৪ ধারায় মৌলভীবাজার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন (মামলা নং-২২)।

মামলায় আসামি করা হয়েছে, বাস চালক জুয়েল আহমদ (৩০), হেলপার মাসুক মিয়া (৩১) ও সুপারভাইজার শেফুল মিয়াকে (৩৫)। এর মধ্যে সুপারভাইজার এখনও পালতক। ঘটনার সময় সঙ্গে থাকা নিহত ওয়াসিমের ১০ সহপাঠীকে মামলার সাক্ষী করা হয়েছে।

গত ২৩ মার্চ ময়মনসিংহ থেকে সিলেটগামী উদার পরিবহনের বাসে (ঢাকা মেট্রো-ভ-১৪-১২৮০) সিকৃবির ১১ শিক্ষার্থী উঠেছিলেন। তারা শেরপুর এসে প্রয়োজনীয় কাজের জন্য নেমে যাচ্ছিলেন। তখন ভাড়া নিয়ে বাসচালক ও হেলপারের সঙ্গে তাদের বাকবিতণ্ডা হয়।

একপর্যায়ে ভাড়া পরিশোধ করে তারা বাস থেকে নেমে আসছিলেন। ওয়াসিম আব্বাস ছিলেন সবার পেছনে। তিনি বাস থেকে নামার আগেই তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া হয়। এর পর চালক বাসের গতি বাড়িয়ে দেয়। সঙ্গে থাকা সহপাঠী ও স্থানীয়রা তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

টিবিজেড/









Leave a reply