মেয়েটি আমাকে দেখামাত্র জড়িয়ে ধরে: আলীকদম চেয়ারম্যান

|

আলীকদম উপজেলা চেয়ারম্যান এক ম্রো নারীকে জড়িয়ে ধরা নিয়ে নিন্দার ঝড় উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যম। এবার সেই সামাজিক যোগাযোগ মাধ্যমেই নিজের পক্ষে সাফাই গাইলেন অভিযুক্ত চেয়ারম্যান আবুল কালাম।

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তিনি ব্যাখা করার চেষ্টা করেছেন সেদিন আসলে কী ঘটেছিলো। রোববার দিবাগত রাত ২ টা ৮ মিনিটে তিনি তার ফেসবুক ওয়ালে একটি স্ট্যাটাস পোস্ট করে দাবি করেন, সেই ম্রো নারীই নাকি তাকে দেখে আবেগাপ্লুত হয়ে জড়িয়ে ধরেছিল, তিনিও সরল বিশ্বাসে তাকে জড়িয়ে ধরেন। 

তিনি তার স্ট্যাটাসের সাথে আরো কয়েকজন ম্রো নারীর সাথে তার ছবি আপলোড করে বলেন, যারা আগের ছবি নিয়ে জল ঘোলা করার চেষ্টা করছিল তাদের জন্য আরো কয়েকটি একইরকম ছবি দিলাম আর বিতর্ক তৈরি হওয়ায় আগের ছবি সরিয়ে নিলাম।


নিচে তার ফেসবুক স্ট্যটাসটি হুবহু তুলে ধরা হলো:-

“যে ছবিটি নিয়ে আমার বিরোধী পক্ষ একটি সাম্প্রদায়িক এবং রাজনৈতিক ফায়দা লুটার চেষ্টা করছেন। সেই ছবিটি আমার নির্বাচনের একজন একনিষ্ঠ কর্মীর। নির্বাচনের সময় তারা আমার পক্ষ অবলম্বন করার কারনে অনেক হয়রানির শিকারও হয়েছে। তাদের সাথে আমার আত্মার সম্পর্ক। মেয়েটি আমাকে দেখামাত্র আবেগাপ্লুত হয়ে জড়িয়ে ধরে। আমিও সরল বিশ্বাসে তাকে জড়িয়ে ধরে শত মানুষের সামনে ছবি তুলি। এখানে লুকোচুরি, অসৎ উদ্দেশ্য বা নারী পুরুষের সম্পর্ক যারা খুঁজবে, তারা আসলে সাম্প্রদায়িক এবং হিংস্র। নির্বাচনে পরাজিত পক্ষ এবং কিছু উগ্র সাম্প্রদায়িক ব্যক্তি এই সরল, প্রকাশ্য ব্যাপারটাকে আমার বিপক্ষে প্রতিশোধ হিসাবে ব্যবহার করার চেষ্টা করছে। এটা নিয়ে জল ঘোলা করার চেষ্টা করা হচ্ছে তাই ছবিগুলো সরিয়ে নিলাম। এরকম আরো অনেক ছবি শেয়ার দিলাম। পরাজয়ের বেদনা ঢাকতে যারা এসব নিয়ে প্রতিহিংসার রাজনীতিতে নেমেছেন, তাদের জন্য সমবেদনা।”


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply