মেননের গাড়িতে বাসের ধাক্কা, গ্রেফতার ২

|

গেল শুক্রবার রাজধানীর মহাখালীতে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সাবেক মন্ত্রী রাশেদ খান মেননের গাড়িতে ধাক্কা দিয়েছে বলাকা পরিবহনের একটি বাস। ভাগ্যক্রমে এ ঘটনায় অক্ষত রয়েছেন সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেনন।

পরে ওই বাসের চালক আমানুল্লাহ ও তার সহকারী দুলাল মোল্লাকে আসামি করে মামলা করেছেন মেননের গাড়িচালক মো. মজনু মিয়া। পুলিশ জানিয়েছে, আটক চালক ও সহকারীকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

মেনন বলেন, ব্যক্তিগত গাড়িতে সকালে বিমানবন্দরের দিকে যাচ্ছিলাম। মহাখালী উড়াল সেতুসংলগ্ন সড়কের ওপর বলাকা পরিবহনের বাসটি থেমে যাত্রী উঠাচ্ছিল। পাশ দিয়ে যাওয়ার সময় আমাদের গাড়িটিকে ধাক্কা দিয়ে চলে যায়। কিছু দূর যাওয়ার পর বাসটি থামান আমার দেহরক্ষী। এ সময় কর্তব্যরত ট্রাফিক কর্মকর্তা এসে যাচাই করে দেখেন, বাসের বিরুদ্ধে মামলা রয়েছে। চালকের কোনো লাইসেন্স নেই। বাসটির ফিটনেস সনদও নেই। পরে চালক ও তার সহকারীসহ বাসটিকে বনানী থানায় নেয়া হয়। এ ঘটনায় মামলা হয়েছে।

বনানী থানার ইন্সপেক্টর (তদন্ত) বোরহান উদ্দিন জানান, খবর পাওয়ার পরই এসআই মোখলেছুর রহমানকে পাঠানো হয়। তিনি ট্রাফিক পুলিশ সদস্যদের সহযোগিতায় বাস ও চালককে আটক করে থানায় নেন। এসআই মোখলেছুর রহমান জানান, ওই বাসটির বিরুদ্ধে আগেও মোবাইল কোর্টে মামলা হয়েছে। মেলেনি চালকের লাইসেন্সও। ওই চালকের বিরুদ্ধেও মামলা হওয়ায় তার লাইসেন্স জব্দ রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply