ময়লা ফেলে পরিষ্কার: পদক্ষেপ নেয়ার কথা ফেসবুকে জানালেন মেয়র

|

পরিচ্ছন্ন রাস্তায় ময়লা ফেলে তা আবার পরিষ্কার করার ঘটনায় দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথা ফেসবুকে জানিয়েছেন ঢাকা সিটি উত্তরের মেয়র আতিকুল ইসলাম। আজ সোমবার রাতে নিজের ফেসবুক একাউন্টে দেয়া এক পোস্টে তিনি জানান, ইতোমধ্যে এক কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

নিচে তার পোস্টটি হুবহু তুলে ধরা হলো–

“পরিষ্কার রাস্তায় ময়লা ফেলার নির্দেশ প্রদান করায় ডিএনসিসির এক কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত”

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন কর্তৃক আয়োজিত তেজগাঁও সাতরাস্তা সংলগ্ন মেয়র আনিসুল হক সড়কে গতকালের পরিচ্ছন্নতা অভিযান ও দেয়ালচিত্রণকালে পরিচ্ছন্নতা কর্মীদের কাগজের টুকরা পরিষ্কার রাস্তায় ছড়ানোর নির্দেশ প্রদান করায় মেয়র মোঃ আতিকুল ইসলামের অনুমোদনক্রমে নির্বাহী প্রকৌশলী ও অতিরিক্ত প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) এস এম শফিকুর রহুমানকে চাকুরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়।

পরিষ্কার রাস্তায় ময়লা ফেলার সাথে জড়িত থাকায় বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের কাজের ঠিকাদার কর্তৃক নিয়োগকৃত ওয়ার্ক সুপারভাইজার মোঃ সালাহ উদ্দিনকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়ার নির্দেশনা দেয়া হয়।

তাছাড়া প্রধান সম্পত্তি কর্মকর্তা মোঃ আমিনুল ইসলামকে সভাপতি করে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটি আগামী ৭ কর্মদিবসের মধ্যে মেয়র বরাবর তদন্ত প্রতিবেদন জমা দিবেন।”


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply