জমি নিয়ে বিরোধের জেরে বাগেরহাটে গৃহবধূ খুন

|

বাগেরহাট জেলা-যুগান্তর

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটে নারজিনা বেগম (৩৮) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার সকালে বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নের ফুলতলা গ্রামের জনৈক আশিকুর রহমানের মাছের ঘের থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে রোববার রাতে গৃহবধূ আরজিনা বেগম ঘরের বাইরে শৌচাগারে যাওয়ার পর থেকে নিখোঁজ ছিলেন।

পুলিশ ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নারজিনা বেগম সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নের পূর্ব কাড়াপাড়া গ্রামের মোহম্মদ আলী শেখের স্ত্রী।

নিহতের স্বামী মোহম্মদ আলী শেখ অভিযোগ করে বলেন, স্থানীয় প্রতিবেশীদের সাথে জমি নিয়ে তার দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। সেই বিরোধের জেরে প্রতিপক্ষরা তার স্ত্রীকে হত্যা করে থাকতে পারে তিনি ধারনা করছেন। তিনি তার স্ত্রী হত্যার সাথে জড়িতদের খুঁজে বের করে শাস্তি দিতে পুলিশ প্রশাসনের কাছে দাবি জানিয়েছেন।

বাগেরহাট মডেল থানার ওসি মো. মাহাতাব উদ্দিন বলেন, রোববার রাতে তার স্ত্রী নারজিনা বেগম ঘরের বাইরে শৌচাগারে যাওয়ার পর থেকে নিখোঁজ ছিলেন। সোমবার সকাল ১০টার দিকে স্থানীয় লোকজন মোহম্মদ আলীর বাড়ি থেকে তিন থেকে চারশ গজ দূরে স্থানীয় জনৈক আশিকুর রহমানের মাছের ঘেরে মরদেহ দেখতে ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ সেখানে গিয়ে মরদেহটি উদ্ধার করে। পরে মোহম্মদ আলী তার স্ত্রীর মরদেহটি সনাক্ত করেন। ওই গৃহবধূর ঘাড়ে ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে। পুলিশ হত্যার কারন উদঘাটনে তদন্ত শুরু করেছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply