ঘুমন্ত মা-বাবার কোল থেকে অপহৃত সেই শিশুর লাশ উদ্ধার

|

বাগেরহাট প্রতিনিধি
বাগেরহাটের মোরেলগঞ্জে জানালার গ্রিল খুলে ঘুমন্ত মা-বাবার কোল থেকে মুক্তিপণের দাবিতে আড়াই মাসের শিশু আব্দুল্লাহকে অপহরণের ৭ দিন পরে শিশুটির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এই অপহরণ ঘটনার মূল হোতা গুলিশাখালী গ্রামের হৃদয় চাপরাশী (২০) কে আটক করা হয়। তার দেয়া তথ্য মতে আজ (রবিবার) দুপুরে মোরেলগঞ্জ উপজেলার বিশারীঘাটা গ্রামের কাচারিবাড়ি এলাকার একটি মৎস্য খামারের টয়লেটের শেফটি ট্যাংকের ভেতর থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়।

লাশ উদ্ধারের সময় মোরেলগঞ্জ সাকের্লের অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান, মোরেলগঞ্জ থানার ওসি কেএম আজিজুল ইসলাম, বাগেরহাট জেলা ডিবি পুলিশের ওসি মো. রেজাউল ইসলাম এ সময় উপস্থিত ছিলেন।

শিশু আব্দুল্লাহর লাশ উদ্ধারের পরে তার পিতা বিশারীঘাটা গ্রাামের দলিল লেখক মো. সোহাগ হাওলাদার সন্তানের লাশ শনাক্ত করেন।

উল্লেখ্য, গত ১০ মার্চ রবিবার দিবাগত রাত ৩ টার দিকে বিশারীঘাটা গ্রাামের সোহাগ হাওলাদারের আড়াই মাস বয়সী ছেলে আব্দুল্লাহকে জানালার গ্রিল খুলে ঘুমন্ত মা-বাবার কোল থেকে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে মোবাইল ফোনে দশ লাখ টাকা মুক্তিপণ দাবি করে দুর্বৃত্তরা। অপহরণকারীদের মুক্তিপণের দাবিতে করা মোবাইল ফোনের সূত্র ধরে থানা পুলিশ, ডিবি পুলিশ ও পিবিআই’র কয়েকটি টিম শিশুটিকে উদ্ধারে অভিযানে নামে। পর্যায়ক্রমে পুলিশ এ অপহরণকারী চক্রের ৬ জনকে আটক ও অপহরণে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করে। সর্বশেষ গতকাল শনিবার বাতে বিশেষ প্রযুক্তি ব্যবহার করে বাগেরহাট পিবিআই’র একটি দল ঢাকা থেকে এই অপহরণ ঘটনার মূল হোতা হৃদয় চাপরাশীকে আটক করে। তার স্বীকারোক্তি ও দেখানো স্থান থেকে আজ পুলিশ শিশু আব্দুল্লাহর লাশ উদ্ধর করে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply