ক্রাইস্টচার্চে গুলিতে আহত কিশোরগঞ্জের লিপির অবস্থা সংকটাপন্ন

|

জুমার নামাজ আদায় করতে গিয়ে নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের আল নূর মসজিদে সন্ত্রাসী হামলায় গুলিবিদ্ধ সাজেদা আক্তার খাতুন লিপি(৩০)’র অবস্থা সংকটাপন্ন। অস্ত্রোপচারের পর তাকে এখন আইসিওতে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

সাজেদা আক্তার কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার আছমিতা ইউনিয়নের দক্ষিণ অষ্ট ঘড়িয়া গ্রামের জালাল উদ্দিন মোল্লার দ্বিতীয় ছেলে নজরুলের স্ত্রী। তিনি তার স্বামী নজরুল, ভাসুর মাসুদ, দেবর খোবল, ননদ জেসমিন ও জেসমিনের স্বামী ফারুককে নিয়ে নিউজিল্যান্ডের ক্রাইসচার্চে প্রবাস জীবন কাটাচ্ছেন।

শুক্রবার রাত ১১টার দিকে মাসুদ যমুনা টেলিভিশনকে জানান, তিনি গত ডিসেম্বর মাসে তার স্ত্রী ও চার সন্তানকে নিয়ে দেশের বাড়িতে এসেছেন। নিউজিল্যান্ডে অবস্হানকালে তারা প্রতি শুক্রবার সবাই এক সঙ্গে বাসার পাশের ওই মসজিদে জুমার নামাজ আদায় করতেন। প্রতি শুক্রবারের ন্যায় স্হানীয় সময় ১টা ৪০ মিনিটে শুক্রবার সেখানে অবস্থানরত ছোট ভাই নজরুল ও তার স্ত্রী সাজেদাসহ অন্যান্য স্বজনরা আল নূর মসজিদে জুমার নামাজ আদায় করতে গিয়ে সন্ত্রাসী হামলার শিকার হয়। এ সময় সাজেদা আক্তার লিপি বুকে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। তাকে আশঙ্কাজনক অবস্হায় একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অস্ত্রোপচারের পর অবস্হার অবণতি ঘটলে আইসিওতে লাইফ সাপোর্ট রাখা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply