ব্রাজিলে স্কুলে এলোপাথারি গুলিতে নিহত ৮

|

A teenager who was injured during a shooting inside the Raul Brasil State School, is carried on a gurney into a hospital, in Suzano, Brazil, Wednesday, March 13, 2019. The state government of Sao Paulo said two teenagers, armed with guns and wearing hoods, entered the school and began shooting at students. They then killed themselves, according to the statement. (Johnny Morais/Futura Press via AP)

ব্রাজিলের সাও পাওলোর একটি স্কুলে অজ্ঞাত বন্ধুকধারীর এলোপাথারি গুলিতে অন্তত ৮ জন নিহত হয়েছে। বুধবারের এ হামলার ঘটনায় আহত হয়েছে আরও ১০ জন।

স্থানীয় প্রশাসন বলছে, সাও পাওলোর সুজানো শহরে অবস্থিত স্কুলটিতে দুপুরে খাবার বিরতি দিলে অস্ত্র হাতে প্রবেশ করে দুই বন্দুকধারী। এ সময় শিক্ষার্থীদের লক্ষ্য করে গুলি চালায় তারা। এতে এ হতাহতের ঘটনা ঘটে। নিহতদের সবার বয়স ১১ থেকে ১৮ বছরের মধ্যে। হামলার পরই আত্মঘাতি হয় দুই হামলাকারী।

পুলিশ বলছে, স্কুলটিতে প্রবেশ আগে পাশেই কর্মরত এক শ্রমিক গুলি করে হত্যা করে তারা। এ ঘটনার পরপরই আশপাশের এলাকা গুলোতে বাড়ানো হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। নিহতদের স্মরণে তিন দিনের শোক ঘোষণা করেছে রাজ্য সরকার।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply