৪ হল সংসদে ছাত্রলীগের প্যানেল জয়ী

|

ডাকসু নির্বাচনে ভোট গণনা চলছে। ইতোমধ্যে চারটি হল সংসদে ছাত্রলীগের প্যানেল জয়ী হয়েছে বলে জানা গেছে। এর মধ্যে হাজী মুহাম্মদ মুহসিন হল সংসদে বিজয়ী হয়েছে ভিপি পদে ছাত্রলীগের প্রার্থী শহিদুল হক শিশির। তিনি পেয়েছেন ৭৬০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাকিল মিয়া পেয়েছেন ২১৭ ভোট।

জিএস নির্বাচিত হয়েছেন একই প্যানেলের মেহেদী হাসান মিজান। তিনি মোট ভোট পেয়েছেন ৬২১ আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মিজান রহমান পেয়েছেন ২৫১ ভোট। বাকি ১১টি পদেও ছাত্রলীগ প্রার্থীরা জয় লাভ করেন।

বঙ্গবন্ধু হল সংসদে ভিপি পদে ছাত্রলীগের আকমল হোসেন ৯৭৯ ভোট পেয়ে ও জিএস পদে মেহেদী হাসান শান্ত ৯৯৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

শহীদ সার্জেন্ট জহুরুল হক হলে ভিপি পদে ছাত্রলীগের সাইফুল্লা আব্বাছী, জিএস পদে মো. রিফাত উদ্দিন এবং এজিএস পদে সুরাপ মিয়া সোহাগ জয়ী হয়েছে।

আর শহীদ জিয়াউর রহমান হলে ভিপি পদে ছাত্রলীগের শরীফুল ইসলাম শাকিল, জিএস পদে হাসিবুল হোসেন শান্ত এবং এজিএস পদে মোমেন আবীর নির্বাচিত হয়েছেন।

দীর্ঘ ২৮ বছর পর আজ অনুষ্ঠিত হচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ ( ডাকসু) ও হল সংসদ নির্বাচন। নির্বাচনে চূড়ান্ত প্রার্থী তালিকা অনুসারে ডাকসুর ২৫টি পদের বিপরীতে ও হলগুলোতে মোট ১৩টি পদে লড়ছেন সর্বমোট ২২৯ জন প্রার্থী। ডাকসুর চূড়ান্ত ভোটার তালিকা অনুযায়ী মোট ভোটার সংখ্যা ৪২ হাজার ৯২৩ জন।









Leave a reply