নুরের শরীরে আঘাত নেই, নাটক করে হাসপাতালে ভর্তি হয়েছেন: শোভন

|

ছাত্রলীগের সভাপতি ও ডাকসুর ভিপি প্রার্থী রেজওয়ানুল হক শোভন বলেছেন, কোটা সংস্কার আন্দোলনের নেতা ও ভিপি প্রার্থী নুরুলহক নুর নাটক করে হাসপাতালে ভর্তি হয়েছেন।

আজ দুপুরে সাংবাদিকদের সাথে আলাপ কালে শোভন বলেন, ‘কোটা সংস্কার আন্দোলনের নুর, বাম জোটের লিটন নন্দী এরা সবাই মিলে গুজব ছড়াচ্ছেন। তারা উস্কানিমূলক বক্তব্য দিচ্ছেন। আমরা শুনলাম নুর হাসপাতালে ভর্তি। তাই এখানে ল্যাব এইডে এলাম তাকে দেখতে। এসে দেখলাম তার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। কর্তব্যরত ডাক্তারের সাথে কথা বললাম। তিনি জানালেন, (নুরের) শরীরটটা একটু দুর্বল। কিন্তু তার শরীরে আমরা তেমন কোনো আঘাত পাইনি। সে এসে বলেছে সে একটু ব্যথা পেয়েছে, তাই ব্যথার ইনজেকশন দিয়েছি।’

শোভর আরও বলেন, ডাক্তাররা বলছেন সে আঘাত পায়নি। কিন্তু সে নাটক করে এখানে এসে ভর্তি হয়েছে। কেউ যদি মার খায় তাহলে তো তার শরীরে আঘাতের চিহ্ন আছে। তবে তার শরীরটা কিছুটা দুর্বল। হয়তো কাল রাতে ঘুমায়নি। এজন্য দুর্বল হতে পারে।

ভোট গ্রহণে কোনো ধরনের কারচুপির অভিযোগও অস্বীকার করেন ছাত্রলীগ সভাপতি ও ভিপি প্রার্থী শোভন।

প্রসঙ্গত, রোকেয়া হলে সকালে ভোট কারচুপির অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গেলে সেখানে হামলার শিকার হন নুরসহ তিন প্রার্থী। বাকি দুইজন হলেন স্বতন্ত্র ভিপি প্রার্থী হলেন অরণি এবং দিপ্তী।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply