বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে

|

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ

মানিকগঞ্জে বৃদ্ধ বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগ ওঠেছে ছেলের বিরুদ্ধে। ছেলে তানজিম খানকে আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে হত্যার কথা স্বীকার করেছে। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা জানাতে পারেনি পুলিশ।

সদর উপজেলার গুলটিয়া গ্রামে রোববার রাতের কোন এক সময় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করেছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, গুলটিয়া গ্রামের বৃদ্ধ আনোয়ার হোসেন (৮৫) ও তার একমাত্র ছেলে তানজিম হাসান ওই বাড়ির একটি ঘরে থাকতেন। আনোয়ার প্রায় ১১ বছর ধরে প্যারাইলিস রোগী ছিলেন। পরিবারের অন্য কেউ না থাকায় একমাত্র ছেলে হাসান তার দেখাশুনা করতেন। প্রতিদিনের মতো রোববার রাতে খাবার খেয়ে বাবা-ছেলে ঘুমিয়ে পড়েন।

সকালে প্রতিবেশী এক নারী ঘরের দরজা খোলা দেখে ঘুরে ঢুকে আনোয়ার রহমানের রক্তাক্ত মৃতদেহ বিছানায় পড়ে থাকতে দেখেন। এসময় ছেলে হাসানকে না পেয়ে আশপাশের লোকজনদের খবর দেন তিনি।

বেলা ১১ টার দিকে পাশ্ববর্তী ডাউটিয়া গ্রামের একটি রাস্তার পাশ থেকে অচেতন অবস্থায় ছেলে হাসানকে দেখতে পান স্থানীয়রা।পরে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

ওসি মোঃরকিবুজ্জামান আরো জানান,প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছেলে তানজিম বাবাকে হত্যার কথা স্বীকার করেছে। কি কারণে তাকে হত্যা করা হয়েছে সে বিষয়টিও জানার চেষ্টা করা হচ্ছে।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।









Leave a reply