ঢাবিতে এরশাদের ছাত্র সমাজকে ধাওয়া

|

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এরশাদের রাজনৈতিক সংগঠন জাতীয় পার্টির ছাত্র সংগঠন ছাত্র সমাজকে ধাওয়া দিয়েছে সাধারণ ছাত্ররা ও প্রগতিশীল ছাত্র জোটের নেতাকর্মীরা ।

আজ শনিবার দুপুরে ডাকসু নির্বাচন উপলক্ষে তারা ক্যাম্পাসে শোডাউন দিতে আসলে এ ঘটনা ঘটে। তবে এতে কোনপ্রকার হতাহতের খবর পাওয়া যায়নি।

প্রতক্ষ্যদর্শীদের বর্ণনামতে, আগামী ১১ মার্চ ডাকসু নির্বাচন উপলক্ষে সকল ছাত্র সংগঠন ক্যাম্পাসে প্রচারণা চালাতে ক্যাম্পাসে প্রবেশ করে ছাত্র সমাজ। এসময় ছাত্র সমাজ সমর্থিত নিলয়-মামুন প্যানেলের জন্য লিফলেট বিতরণ করতে থাকে। এসময় সাধারণ ছাত্ররা তাদের ধাওয়া দেয়। সাধারণ শিক্ষার্থী ও প্রগতিশীল ছাত্রজোটের ধাওয়ার ফলে তারা মধুর ক্যান্টিন থেকে অপরাজেয় বাংলার দিকে পিছু হটে এবং ক্যাম্পাস ত্যাগ করে।

এরপর ছাত্ররা মধুর ক্যান্টিনে জড়ো হয়ে ছাত্র সমাজের বিরুদ্ধে নানা শ্লোগান দেয় এবং ক্যাম্পাসে তাদের প্রতিহত করার ঘোষণা দেয়।

ছাত্র ইউনিয়েনের বিশ্ববিদ্যালয় সভাপতি ফয়েজ উল্লাহ বলেন, পরিবেশ পরিষদ থেকে ক্যাম্পাসে ছাত্র সমাজ একটি নিষিদ্ধ সংগঠন। ডাকসু নির্বাচন উপলক্ষে তারা ক্যাম্পাসে পরিবেশ অস্থিতিশীল করতে ডাকসুতে প্যানেল দিয়েছে এবং ক্যাম্পাসে প্রবেশ করে। ফলে আমরা ছাত্রদের সাথে নিয়ে তাদের প্রতিহত করি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply