ফরিদপুরে ইয়াবা, ফেনসিডিলসহ আটক ৪

|

ফরিদপুর প্রতিনিধি
ফরিদপুর শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এক নারীসহ ৪ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)। সোমবার দিবাগত রাতের বিভিন্ন সময়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এসকল অভিযানে, ৫২ ক্যান বিদেশী ব্রান্ডের বিয়ার, ৩ বোতল বিদেশী মদ, ২’শ১৫ পিচ ইয়াবা ও ১২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটক ৪ জন হলো, ফরিদপুর শহরের রথখোলা এলাকার বাদল চন্দ্র দাসের ছেলে বিপ্লব দাস(৩৫), সদরপুর উপজেলার হাটকৃষ্ণপুর এলাকার মো. জামাল মৃধার স্ত্রী মোসা. শামসুন্নাহার(২৭), দুই নং কুঠিবাড়ি লক্ষিপুর এলাকার শেখ জয়নাল আবেদীন তারা’র ছেলে শেখ মো. রাব্বি(২৪) ও সদর উপজেলার কৈজুরী ইউনিয়নের তুলাগ্রামের মৃত নজরুল ইসলামের মাতুব্বরের ছেলে সুমন মাতুব্বর(৩০)।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইন চার্জ বিপুল চন্দ্র দে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর ডিবি পুলিশের একাধীক টিম গত রাতে অভিযান চালায়। মধ্যরাতে শহরের রথখোলা এলাকায় অভিযান চালিয়ে বিপ্লব দাসের ঘর থেকে ৫২ ক্যান বিয়ার ও ৩ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। চরকমলাপুর জোড়া ব্রিজ সংলগ্ন এলাকা থেকে শামসুন্নাহারকে ১২ বোতল ফেনসিডিলসহ, ভাটিলক্ষিপুর এলাকা থেকে রাব্বিকে ১৫ পিচ ইয়াবাসহ ও টেপাখোলা এলাকা থেকে সুমন মাতুব্বরকে ২’শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

এদের সকলের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে জানিয়ে এই কর্মকর্তা বলেন, তাদের সকলকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply