ব্যাগ ধরে টান: আত্মীয়ের দাফন সেরে বাড়ি ফেরা হলো না বেদেনার

|

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ:

মানিকগঞ্জে ছিনতাইকারীদের কবলে পড়ে এক নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। চলন্ত সিএনজি থেকে ব্যাগ ছিনিয়ে নেয়ার সময় রাস্তায় পড়ে গাড়ির চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারান বেদেনা বেগম (৪৫) নামে এক নারী। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এসময় দ্রুত পালিয়ে যাওয়ার সময় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে গুরুতর আহত হয় ২ ছিনতাইকারীও। তাদেরকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা-আরিচা মহাসড়কের শিবালয় উপজেলা ফলসাটিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বেদেনা বেগম শিবালয় উপজেলা সদরের ডাক্তারখানা এলাকার সায়েদ আলীর স্ত্রী।

আটক দুই ছিনতাইকারী হলো- সাভারের রাজাশাল গ্রামের রশিদের ছেলে মাসুদুর রহমান ও ফরিদপুরের কোতোয়ালী থানার আবু তাহেরের ছেলে নুর ইসলাম।

নিহতের স্বামী সায়েদ আলী জানান, এক আত্মীয়ের দাফন সম্পন্ন করে একটি সিএনজি করে বাড়ি ফিরছিলেন তারা। পথিমধ্যে শিবালয় উপজেলার ফলসাটিয়া এলাকায় পৌঁছালে পিছন থেকে একটি প্রাইভেটকার তাদের সিএনজিকে চাপ দেয়। এসময় সিএনজি কিছুটা গতি কমালে প্রাইভেটকারের ভেতর থেকে হাত বাড়িয়ে ব্যাগ ধরে টান দেয় ছিনতাইকারীরা। এ ঘটনায় রাস্তায় ওপর পড়ে যায় বেদেনা বেগম। তখন পিছন দিক থেকে আসা দ্রুতগতির একটি কাভার্ডভ্যান চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

এদিকে ছিনতাইকারীরা দ্রুতগতিতে প্রাইভেটকার ঘুরিয়ে ঢাকার দিকে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে গুরুতর আহত দুই ছিনতাইকারীকে স্থানীয়দের সহায়তায় হাইওয়ে পুলিশ উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। উদ্ধার করা হয় ওই নারীর ছিনতাই হওয়া ব্যাগ।

পরে রাতেই দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেটকারটি (ঢাকা মেট্টো- ভ০২-১৩২০) রেকার দিয়ে উদ্ধার করা হয়। ঘটনাস্থল পরিদর্শন করেছেন শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে তিনি জানান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply