সিঙ্গাপুরের পথে ওবায়দুল কাদের

|

গুরুতর অসুস্থ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্সটি সিঙ্গাপুরের উদ্দেশে রওনা হয়েছে। আজ সোমবার বিকাল ৪টা ৫ মিনিটে এয়ার অ্যাম্বুলেন্সটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যায়।

এর আগে দুপুর সোয়া তিনটার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) থেকে তাকে বহনকারী একটি অ্যাম্বুলেন্স বিমানবন্দরের দিকে রওনা হয়। ভারতের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠির পরামর্শে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এয়ার এ্যাম্বুলেন্সে ওবায়দুল কাদেরের সাথে তার স্ত্রী এবং বাংলাদেশি একজন চিকিৎসক যাচ্ছেন।

দুপুরে ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা নিয়ে ব্রিফিংয়ে ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরে নেয়ার সিদ্ধান্তের কথা জানান বিএসএমএমইউ’র উপাচার্য ডা. কনক কান্তি বড়ুয়া।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুরোধে ঢাকায় আসেন ভারতের চিকিৎসক ডা. দেবী শেঠি। রোববার সকালে বুকে ব্যথা অনুভূত হলে আওয়ামী লীগ সাধারণ সম্পাদককে নেয়া হয় বিএসএমএমইউ-তে। তাৎক্ষণিক পরীক্ষায় তার হার্টে ৩টি ব্লক ধরা পড়ে।

উল্লেখ্য, রবিবার রাত সাড়ে তিনটায় নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এরপর তাকে সঙ্গে সঙ্গে বিএসএমএমইউ-তে নিয়ে ভর্তি করানো হয়। তার হৃদযন্ত্রে তিনটি ব্লক ধরা পড়েছে। গতকালই একটিতে রিং পরানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply