ভারতে পাকিস্তানের সিক্রেট এজেন্ট আদনান সামি!

|

ভারতের নাগরিকত্ব নেয়া পাকিস্তানি গায়ক আদনান সামিকে ভারতের মাটিতে পাকিস্তানের সিক্রেট এজেন্ট বলে পরিচয় দেয়া হচ্ছে পাকিস্তানিদের পক্ষ থেকে।

গতকাল পাকিস্তান সেনাবাহিনীর হাতে আটক ভারতীয় বিমান বাহিনীর উইং কমান্ডার অভিনন্দনকে ফেরত দেয়ার পর থেকেই টুইটারে আদনান সামিকে পাকিস্তানের সিক্রেট এজেন্ট বলে পরিচয় দিতে মেতে উঠে অনেক পাকিস্তানি।

আদিল রাজা নামে এক পাকিস্তানি সাংবাদিক টুইট করেন
#Pakistan must thank Adnan Sami Khan today who has been an under-cover agent in #India for so many years and provided intel to our armed forces making it possible for us to destroy two Migs of Indian Air Force #indiapakistantensions #Abhinandan

পাকিস্তানের অবশ্যই আদনান সামিকে ধন্যবাদ দেয়া উচিৎ কারণ তিনি ভারতে পাকিস্তানের হয়ে একজন গোপন গোয়েন্দা হিসেবে কাজ করছেন এবং ভারতীয় বাহিনীর তথ্য প্রকাশ করছেন যার কারণে আমাদের জন্য ভারতীয় বিমান বাহিনীর ২টি মিগ-২১ বিমান ধ্বংস করা সম্ভব হয়েছে।

তার এই টুইটটি রি-টুইট হয়েছে প্রায় দুই হাজার ৮শত বার, এতে মন্তব্য এসেছে ৮১৫ আর এতে রিয়েক্ট করেছেন সাড়ে ৭ হাজার জন।

আসফাহ নামে অন্য আরেকজন টুইটে লিখেন, পাকিস্তানি গোপন গোয়েন্দা কর্মকর্তা আদনান সামিকে একটি বড় স্যালুট দেয়া যেতে পারে, যে উনি নিরবিচ্ছিন্নভাবে ভারতীয় পাইলটদের তথ্য দিয়ে আমাদের সহায়তা করেছেন।

অবশ্য এই প্রচারণার মূলে পুরোটাই রয়েছে আদনান সামিকে ট্রল করা। সম্প্রতি ভারতীয় বিমান বাহিনীর হামলার পর তিনি পাকিস্তানকে উদ্দেশ্য করে সমালোচনামূলক পোস্ট করেন টুইটারে। তার প্রেক্ষিতেই পাকিস্তানিরা তাকে এইরকম করে ট্রল করছেন।

উল্লেখ্য, কয়েক বছর আগে আদনান সামি ভারতীয় নাগরিকত্ব গ্রহণ করে বর্তমানে মুম্বাইতে স্থায়ীভাবে বসবাস করছেন। আদনান সামির পিতা পাকিস্তান বিমান বাহিনীর একজন সাবেক কর্মকর্তা ছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply