আকাশসীমা লঙ্ঘন হলেও ক্ষয়ক্ষতির দাবি নাকচ পাকিস্তানের

|

পাকিস্তানের আকাশসীমা লঙ্ঘন করার দাবি সত্য হলেও ভারতীয় বিমান বাহিনীর অভিযানে কোন প্রকার জানমালের ক্ষয়ক্ষতি হয়নি বলে দাবি পাকিস্তানের।

পাকিস্তান সেনাবাহিনীর আইএসপিআর এর মহাপরিচালক মেজর জেনারেল আসিফ গফুর তার অফিসিয়াল টুইটারে ভারতীয় বাহিনীর হামলায় আক্রান্ত কিছু স্থানের ছবি প্রকাশ করে বলেন, ভারতীয় বিমান বাহিনী আকাশসীমা লঙ্ঘন করলেও পাকিস্তান বিমান বাহিনীর তড়িৎ জবাবে তারা পিছু হটে। এতে কোন প্রকার ক্ষয়ক্ষতি হয়নি।

অন্য আরেক টুইটে জেনারেল আসিফ বলেন, ভারতীয় বাহিনী লাইন অব কন্ট্রোল অতিক্রম করে আজাদ কাশ্মীরের ৩ থেকে ৪ মাইল ভিতরে প্রবেশ করলেও পরবর্তীতে পিছু হটে। এতে কোন ধরণের স্থাপনা বা প্রাণের ক্ষয়ক্ষতি হয়নি।

পাকিস্তান আইএসপিআর এর প্রকাশিত ছবিতে দেখা যায় ভারতীয় বিমান বাহিনীর হামলায় পাকিস্তানের মুজাফফরনগরের একটি বনাঞ্চলের কিছু অংশ ক্ষতিগ্রস্থ হয়েছে।

তবে ভারতীয় বাহিনীর দাবি অনুযায়ী রাত সাড়ে ৩টায় পরিচালিত এই অভিযানে জইশ ই মোহাম্মদের একটি গুরুত্বপূর্ণ আস্তানা পুরোপুরি ধ্বংস করে দেয়া হয় এবং এতে ব্যাপক প্রাণহানীর ঘটনা ঘটে। তবে ভারত এই অভিযানের কোন প্রকার ছবি বা ভিডিও চিত্র প্রকাশ করেনি।

অন্যদিকে, ভারতের এই হামলার প্রেক্ষিতে ইসলামাবাদে মন্ত্রীসভার এক জরুরী বৈঠকে মিলিত হয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply