কুড়িগ্রামে চকবাজার ট্র্যাজেডিতে নিহত ৩ জনের পরিবারকে প্রশাসনের সহায়তা প্রদান

|

কুড়িগ্রাম প্রতিনিধি:

ঢাকার চকবাজার আগ্নিকাণ্ডের শিকার কুড়িগ্রামের তিন হতভাগ্য তরুণের পরিবারের পাশে দাঁড়িয়েছে কুড়িগ্রাম জেলা প্রশাসন।

মর্মান্তিক অগ্নিকাণ্ডের শিকার এই তিন যুবক ঢাকার চক বাজারে জুতার দোকানে কাজ করতো। ঘটনার দিন দোকান থেকে অন্য দোকানে ভ্যানে করে মালামাল ডেলিভারির সময় ঘটনাস্থলেই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুবরণ করে তারা।

আজ সোমবার দুপুরে কুড়িগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ে সদর উপজেলার শিবেরচর এলাকার আব্দুল কাদেরের পুত্র সজীব, নাগেশ্বরী উপজেলার গোবর্ধনকুঠি গ্রামের মৃত: মোজাম্মেলের পুত্র রাজু মিয়া ও একই উপজেলার আবু বক্করের পুত্র খোরশেদ আলমের পরিবারের প্রত্যেককে জেলা প্রশাসন থেকে ৩৪ হাজার টাকার চেক, ৩ বান্ডিল করে ঢেউটিন ও শুকনো খাবার বিতরণ করা হয়।

একমাত্র পুত্র সজীব’র মৃত্যুতে পাগল প্রায় বাবা আব্দুল কাদের। তিনি প্রলাপ বকছেন আর বলছেন। বাবারে মোর ছওয়াটাক তোমরা আনি দেও। মুই এ্যালা কার ভরসায় বাঁচিম। একমাত্র সন্তানের মৃত্যু তিনি কোনভাবেই মেনে নিতে পারছিলেন না।

মৃত: রাজু মিয়া’র ভাই মাসুদ জানায়, বাড়ী ভিটা ছাড়া তাদের আর কিছু নেই। বাবা মারা যাওয়ার পর রাজু ঢাকায় জুতোর দোকানে কাজ যোগার করে। আর সে এলাকায় ভ্যান চালাতো। দীর্ঘ ৫/৬ বছর ধরে সে ঢাকায় কাজ করছে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, মরদেহ দাফনের জন্য প্রত্যেক পরিবারকে প্রশাসনের পক্ষ থেকে ঢাকায় বিশ হাজার টাকা করে দেয়া হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply