লিটন ভিপি বেনজীর জিএস ও সাদিককে এজিএস করে বাম জোটের প্যানেল

|

আসন্ন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনে নিজেদের প্যানেল ঘোষণা করেছে বামপন্থী ছাত্রসংগঠনগুলোর জোট প্রগতিশীল ছাত্রজোট ও সাম্রাজ্যবাদ বিরোধী ছাত্রঐক্য।

আজ সোমবার দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ প্যানেল ঘোষণা করে তারা। সংবাদ সম্মেলন থেকে প্যানেল ঘোষণা করেন সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের কেন্দ্রীয় সভাপতি ইমরান হাবিব রুমন।

বামজোটের প্যানেলে সহসভাপতি (ভিপি) পদে ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লিটন নন্দী, সাধারণ সম্পাদক (জিএস) পদে ছাত্র ফেডারেশনের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি উম্মে হাবিবা বেনজীর ও সহসাধারণ সম্পাদক (এজিএস) পদে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের (মার্ক্সবাদী) ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সহসভাপতি সাদেকুল ইসলাম সাদিক কে মনোনয়ন দিয়ে পুর্ণাঙ্গ প্যানেল ঘোষণা করেছে।

ডাকসুর অন্যান্য ২৫টি পদে নির্বাচনের জন্য স্বাধীনতাসংগ্রাম ও মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক পদে মনোনয়ন পেয়েছেন রাজিব কান্তি রায়, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক পদে উলুল আমর তালুকদার, কমনরুম ও ক্যাফেটেরিয়া সম্পাদক পদে সুহাইল আহমেদ শুভ, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক পদে মীম আরাফাত মানব, সাহিত্য সম্পাদক পদে রাজিব দাস, সংস্কৃতিবিষয়ক সম্পাদক পদে ফাহাদ হাসান আদনান, ক্রীড়া সম্পাদক পদে শুভ্রনীল রায়, ছাত্র পরিবহন সম্পাদক পদে হাসিব মোহাম্মদ আশিক ও সমাজসেবা সম্পাদক পদে ফয়সাল মাহমুদ প্রতিদ্বন্দ্বিতা করবেন।

বাম জোট থেকে ডাকসুর সদস্য পদে নির্বাচন করবেন মঈনুল ইসলাম তুহিন, আমিনুল ইসলাম, আমজাদ হোসেন, আফনান আক্তার, মিত্রময়, সালমান ফারসি, রাহাতিল রাহাত, আরমানুল হক, জেসান অর্ক মারান্ডী, মনীষা আখতার, মাহির ফারহান খান পান্থ, উদয় নাফিস ও প্রত্নপ্রতীম মেহেদী।









Leave a reply