ডাকসু নির্বাচন: ছাত্রলীগের প্যানেলে শোভন-রব্বানী-সাদ্দাম

|

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ ও হল ছাত্র সংসদের প্যানেল ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগ। রোববার দুপুর আড়াইটার পর মধুর ক্যান্টিনে এই প্যানেল ঘোষণা করা হয়। প্যানেল ঘোষণার আগে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাসকে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ঘোষণা করা হয়।

সাংবাদিকদের পূর্ণাঙ্গ প্যানেল ঘোষণা করেন সনজিত। প্যানেলে ডাকসুতে ভিপি হিসেবে মনোনয়ন দেয়া হয়েছে ছাত্রলীগের সভাপতি রেজোয়ানুল হক চৌধুরী শোভনকে, সাধারণ সম্পাদক হিসেবে মনোনয়ন পেয়েছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী আর সহ সাধারণ সম্পাদক হিসেবে মনোনয়ন পেয়েছেন ঢাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন। কেন্দ্রীয় ছাত্র সংসদের পরে হল সংসদের ভিপি-জিএসের নাম ঘোষণা করেন সনজিত।

কেন্দ্রীয় ছাত্র সংসদের বাকিরা হলেন: মুক্তিযুদ্ধ সম্পাদক- সাদ বিন কাদের, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক-আরিফ বিন আলী, কমনরুম ও ক্যাফেটেরিয়া সম্পাদক-বি এম লিপি আক্তার, আন্তর্জাতিক সম্পাদক-শাহরিমা তানজিনা অনি, সাহিত্য বিষয়ক সম্পাদক-মাজহারুল কবির শয়ন, সাংস্কৃতিক সম্পাদক-শামস-ই-নোমান, ক্রীড়া সম্পাদক-শাকিল আহমেদ তানভীর, ছাত্র পরিবহন সম্পাদক- রাকিব হাওলাদার, সমাজসেবা সম্পাদক-আজিজুল হক সরকার।

সদস্যরা হলেন: চিবল সাংমা, নজরুল ইসলাম, রাকিবুল হাসান, রাকিবুল ইসলাম ঐতিহ্য, তানভীর হাসান সৈকত, রাইসা নাসের, সাবরিনা ইতি, ইশাত কাশফিয়া ইরা, নিপু ইসলাম তন্বী, হাইদার মোহাম্মদ জিতু, তিলোত্তমা শিকদার, জুলফিকার আলম রাসেল, মাহমুদুল হাসান।

উল্লেখ্য, আগামী ১১ মার্চ ডাকসু নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। কেন্দ্রীয় সংসদে ২৫টি এবং হল সংসদে ১৩টি পদে নির্বাচন হবে।









Leave a reply