ঢাকায় অপহৃত শিশু পটুয়াখালীতে উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

|

পটুয়াখালী প্রতিনিধি
ঢাকার কামরাঙ্গিচর এলাকা থেকে অপহৃত শিশু লামিয়াকে পাঁচ দিন পর পটুয়াখালীর কলাপাড়া উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স এলাকা থেকে উদ্ধার করেছে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগের নেতৃত্বে একদল র‌্যাব সদস্য। বুধবার বিকালে লামিয়াকে উদ্ধার করা হয়। এসময় অপহরণকারী মোসাঃ ফিরোজা বেগম (৩৬)কে গ্রেফতার করা হয়।

আজ সন্ধ্যায় পটুয়াখালী র‌্যাব ক্যাম্পে সাংবাদিক সম্মেলনে মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, গত ১৬ ফেব্রুয়ারি সকাল সাড়ে ১০টার দিকে ঢাকার কামরাঙ্গিরচর এলাকার কয়লা ঘাট, মুসলিমবাগের ৬নং গলির বাসার সামনে থেকে আব্দুল সাত্তার হাওলাদার এর ৬বছরের শিশু কন্যা লামিয়া আক্তার বৃষ্টিকে অপহরণ করে অপহরণকারী ফিরোজা বেগম। পরবর্তিতে লামিয়ার বাবার কাছে মোবাইল ফোনে ১লাখ টাকা মুক্তিপণ দাবি করেন ফিরোজা বেগম। ১৯ ফেব্রুয়ারি একই মোবাইল ফোন থেকে কয়েকবার ফোন দিয়ে টাকা নিয়ে লামিয়ার বাবাকে পটুয়াখালী আসতে বলে অপহরণকারী ফিরোজা বেগম। এ অভিযোগের প্রেক্ষিতে অপহরণকারীর মোবাইল নম্বরের সূত্র ধরে র‌্যাব জানতে পারে যে, অপহরণকারী পটুয়াখালীর কলাপাড়ায় অবস্থান করছে। পরে কৌশল অবলম্বন করে র‍্যাব অপহরণকারী ফিরোজাকে গ্রেফতার করে এবং একই সাথে অপহৃত লামিয়াকে সুস্থ ও স্বাভাবিক অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়।

অপহরণকারী ফিরোজা বেগম পটুয়াখালীর কলাপাড়া উপজেলার বাদুর তলী এলাকার মৃত কদম আলী হাওলাদারের মেয়ে। তাকে কামরাঙ্গিরচর থানার নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী) ২০০৩ এর ৭/৩০ ধারার মামলায় সংশ্লিস্ট থানায় হস্তান্তর করা হয়।









Leave a reply