বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আর নেই

|

বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন (৭৮) আর নেই (ইন্নালিল্লাহি … রাজিউন)। আজ ভোরে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন তিনি। বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন বগুড়ায় স্বাধীনতার প্রথম পতাকা উত্তোলনকারী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ছিলেন। বর্ষীয়ান এই নেতার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মৃত্যুকালে মমতাজ উদ্দিন স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুর খবর প্রচার হলে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দসহ স্বজনরা শহরের কাটনারপাড়ার বাড়িতে ভিড় করেন। অনেক নেতাকর্মী কান্নায় ভেঙে পড়েন।

জেলা আওয়ামী লীগের উপ দফতর সম্পাদক মাশরাফী হিরো জানান, মমতাজ উদ্দিন শনিবার সকালে অসুস্থতাবোধ করলে তাকে বগুড়া ডায়াবেটিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে সন্ধ্যায় তাকে বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

মরহুমের প্রতি শ্রদ্ধা জানাতে বেলা ১১টায় তার মরদেহ শহরে টেম্পল রোডে আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের সামনে রাখা হবে। বাদ জোহর শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে।

সেখানে প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হবে। বাদ আসর সদরের মানিকচক উচ্চবিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা শেষে সদরের কদিমপাড়ার পারিবারিক গোরস্তানে বাবা ও মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply