বরগুনায় জাল টাকা সহ এক ব্যবসায়ী আটক

|

বরগুনার পাথরঘাটায় জাল টাকাসহ রুহুল আমিন নামের বিএফডিসি পাইকারি মাছ বাজারের এক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। আজ বেলা ১২টার দিকে বিএফডিসি মাছ বাজারে মাদকের ওপর অভিযান চালানোর সময় ১৫ হাজার জাল টাকাসহ তাকে আটক করা হয়। পাথরঘাটা থানার ওসি মো. হানিফ সিকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক রুহুল আমিন পৌরসভার ৯ নং ওয়ার্ডের মাছ ব্যবসায়ী মোস্তফা খানের ছেলে।

বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবুল বাসার জানান, দীর্ঘ দিন ধরে পাথরঘাটা বিএফডিসি পাইকারি মাছ বাজারে মাদক ব্যবসার পাশাপাশি জালটাকার ব্যবসা চলছে। এই সংবাদের ভিত্তিতে সকাল থেকে ওই বাজারে জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালায়। এসময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বিএফডিসি বাজারের মায়ের দোয়া মৎস্য আড়তে মধ্যে তল্লাশি চালানো হয়। আড়তের মালিক মোস্তফার ছেলে রুহুল আমিন গোয়েন্দা পুলিশের টের পেয়ে পালিয়ে যায়। পরে বেলা বারটার দিকে মোস্তফার বাড়ি অভিযান চালিয়ে তাকে আটক করে গোয়েন্দা পুলিশ। এসময় রুহুল আমিনের শরীর তল্লাশি করে তার মানিব্যাগ থেকে ১৫টি এক হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়। রুহুল আমিন ৯নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি।

আটক রুহুল আমিন জানান, তিনি পাথরঘাটা পৌরসভার উকিল পট্টি মাধুরী স্টুডিও রাজুর সহযোগিতায় ২৭টি এক হাজার টাকার জাল নোট তৈরি করেছে।

রুহুল আমিনের বিরুদ্ধে জাল টাকা ছড়ানো ও প্রস্তুত করার অপরাধে মামলা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply