চুয়াডাঙ্গায় ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ, ধর্ষক গ্রেপ্তার

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গার জীবননগরের লক্ষ্মীপুরে ৬ বছরের এক কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ জেলার মহেশপুর থানা এলাকা অভিযুক্ত শাহ আলমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত শাহ আলম একই গ্রামের মৃত খালেক মন্ডলের ছেলে।

স্থানীয়রা জানায়, গতকাল বুধবার বিকেলে জীবননগর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের ১ম শ্রেণীর মাদরাসা ছাত্রী ৬ বছরের শিশুকে পার্শ্ববর্তী ভুট্টাক্ষেতে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে শাহ আলম। এসময় শিশুটি চিৎকার করলে ধর্ষক তাকে ভুট্টাক্ষেতে রেখে পালিয়ে যায়। পরে শিশুটির পরিবারের লোকজন বিষয়টি বুঝতে পারলে তাকে আহত অবস্থায় চিকিৎসার জন্য জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার রোকনুজ্জামান রুবেল জানান, অতিরিক্ত রক্তক্ষরণে অবস্থার অবনতি হওয়ায় শিশুটিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গণি মিয়া জানান, এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে জীবননগর থানায় শিশুটির পিতা বাদী একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। ঘটনার পর থেকে শাহ আলম পলাতক ছিলো। বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ জেলার মহেশপুর থানা এলাকা থেকে এই মামলার প্রধান আসামী শাহ আলমকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply