খালেদা জিয়ার গাড়িবহরে হামলাকারীরা চিহ্নিত: মির্জা ফখরুল

|

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, খালেদা জিয়ার গাড়িবহরে হামলাকারীরা চিহ্নিত। তার অভিযোগ, ছাত্রলীগ-যুবলীগ কর্মীরাই এই হামলা চালিয়েছে। সরকার জড়িতদের দ্রুত গ্রেফতার করে আন্তরিকতার পরিচয় দেবে বলে আশা প্রকাশ করেন তিনি। সকালে সাংবাদিকদের সাথে মতবিনিময়ে এসব কথা বলেন বিএনপি মহাসচিব।

রোহিঙ্গাদের ত্রাণ বিতরণ করতে যাওয়া বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে আর হামলার আশঙ্কা করছে বলে জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বলেন, যারা হামলা করেছে, তারা চিহ্নিত। তাদের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। জাতির কাছে বিষয়টি পরিষ্কার।

বিএনপি চেয়ারপারসনের গাড়িবহরে হামলা নিয়ে মন্ত্রীদের মন্তব্যের বিষয়ে ফখরুল বলেন, ‘তারা যদি ডিফেন্ড করেন, তাহলে তো বলতে হবে তারা ব্যবস্থা নিচ্ছেন না। যারা হামলার সঙ্গে যুক্ত, তাদের ছবি এসেছে, ঠিকানা এসেছে, বায়োডাটা এসেছে। জানি না বললে তো হবে না।’

অনেক জায়গায় সাংবাদিকদের ওপর হামলা হয়েছে মন্তব্য করে ফখরুল বলেন, তারা তো কোনও ব্যবস্থা নিতে পারেনি। কয়েকটা জায়গায় তাদের রেসপন্সও পাওয়া যায়নি। ফেনীতে আমরা এসপিকে, ডিসিকে বারবার বলেছি। তারা বলেছেন, আমরা দেখছি।

খালেদা জিয়া দেশের সাবেক প্রধানমন্ত্রী। তার নিরাপত্তা নিশ্চিত করার দায়িত্ব সরকারের বলে মন্তব্য করেন মির্জা ফখরুল।

যমুনা অনলাইন: টিএফ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply