সড়ক দুর্ঘটনার ক্ষতিপূরণ নিতে গিয়ে দুর্ঘটনায় নিহত ২

|

ফেনী প্রতিনিধি:

সড়ক দুর্ঘটনায় নিহত দুই ছেলের ক্ষতিপূরণ নিতে যাবার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ফেনী সদর উপজেলার চনুয়া ইউনিয়নের উত্তর চনুয়া গ্রামের যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আবদুস সোবহান। দুর্ঘটনায় প্রাণ হারায় তার নাতনি সাইকা আক্তারও। পরিবারের অন্য ৩ জন জনের অবস্থাও আশংকাজনক।

আজ বুধবার বিকেলে বুধবার বিকেলে ক্ষতিপূরণ নিতে সপরিবারে ফেনীর পুলিশ সুপার কার্যালয়ে যাবার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়া ব্রিজ সংলগ্ন এলাকায় বাস ও হিউম্যান হলারের সংঘর্ষে নিহত হনে সেবাহান ও তার নাতনি এতে অন্তত ৭ জন আহত হয়েছে।

নিহত মুক্তিযোদ্ধার নাতি নুর মেহেদী হাসান বলেন, গত ১৪ ডিসেম্বর সড়ক দুর্ঘটনায় আমার বাবা নুর মোহাম্মদ ও চাচা নুর নবী মারা যান। সে সড়ক দুর্ঘটনায় ক্ষতিপূরণের টাকার জন্য ফেনী পুলিশ সুপার কার্যালয়ে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। এতে আমার দাদা আবদুস সোবহান ও চাচাতো বোন সাইকা মারা যায়। চাচী খালেদা আক্তার, চাচাতো বোন নোভা ও আমার বোন সুরাইয়া জাহান গুরুতর আহত হয়। এদের অবস্থাও আশংকাজনক। নোভা ও সুরাইয়াকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

মুহুরীগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহবুব হোসেন জানান, লেমুয়াগামী একটি হিউম্যান হলার (উপকূল পরিবহন) মহাসড়কের লেমুয়া ব্রিজ এলাকায় পৌঁছালে ইউনিক পরিবহনের একটি বাস পেছন থেকে ধাক্কা দেয়। সঙ্গে সঙ্গে হিউম্যান হলারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে গেলে ঘটনাস্থলেই ২ জন নিহত হয়। পরে আহতদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নেওয়ার পথে আরও একজন মারা যায়। এ ঘটনায় আহত ৭জনের মধ্যে গুরুতর অবস্থায় তিন জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের ফেনী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহতরা অন্যরা হচ্ছে আসমা আক্তার, জমির উদ্দিন, মজনু, কালাম। মজনুকে চট্টগ্রাম স্থানান্তর করা হয়েছে। বাকীদের সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ফেনী সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক নাজমুল হাসান শাম্মী জানান, এ ঘটনায় আহতদের মধ্যে তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যরা ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply