রাজবাড়ীতে প্রশ্ন ফাঁস চক্রের ৩ সদস্য আটক

|

রাজবাড়ী প্রতিনিধি:
রাজবাড়ীতে এস.এস.সি পরীক্ষার ভূয়া প্রশ্ন ফাঁস চক্রের ৩ সদস্য কে আটক করেছে র‌্যাব। গতকাল বৃহস্পতিবার রাতে (৭ ফেব্রুয়ারি) রাজবাড়ী জেলা সদরের স্টেশন রোড এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, জেলা সদরের ইন্দ্রনারায়নপুর গ্রামের মোঃ হক মিয়ার ছেলে মোঃ মতিন মিয়া (২৫), গোপিনাথদিয়া গ্রামের মোঃ ইউসুফ আলী খানের ছেলে কামরুল হাসান (২৩), মোঃ আবু বক্কার সিদ্দিকীর ছেলে মোঃ জুয়েল হোসেন (২৫)।

শুক্রবার (৮ ফেব্রুয়ারি) র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পে সংবাদ সম্মেলন করে কোম্পানী অধিনায়ক উপ পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ীর রেল স্টেশন এলাকায় অভিযান চালিয়ে এস.এস.সি’র ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের সক্রিয় সদস্য মতিন মিয়া কে আটক করা হয়। ভান্ডারিয়া বাজারে অভিযান চালিয়ে কামলুল ও জুয়েল কে আটক করা হয়। এ সময় প্রতারণার কাজে ব্যবহৃত ৬টি মোবাইল সেটও জব্দ করা হয়।

তিনি আরও জানান, অভিযুক্তরা দক্ষ মোবাইল টেকনিশিয়ান। তারা প্রতারণার উদ্দেশে নিজেরাই এস.এস.সি পরীক্ষাসহ বিভিন্ন পাবলিক পরীক্ষার প্রশ্নপত্র অর্থের বিনিময়ে অসদুপায় অবলম্বন করে সরবরাহ করার নিমিত্তে অনলাইন ভিত্তিক বেশ কয়েকটি পেইজ চালু করে। এছাড়াও বিভিন্ন বোর্ড পরীক্ষাসহ অন্যান্য পরীক্ষার ফলাফল পরিবর্তনের প্রলোভন সংক্রান্ত কার্যক্রমের প্রমাণও পাওয়া যায়। আটককৃত ব্যক্তিদেরকে জিজ্ঞাসাবাদে প্রাথমিকভাবে স্বীকার করেছে যে, তারা প্রতারণার সাথে জড়িত। আটককৃতদের রাজবাড়ী জেলার রাজবাড়ী সদর থানায় হস্তান্তর প্রক্রিয়া চলছে।









Leave a reply