ওয়ারীতে তরুণীকে ধর্ষণের পর ব্ল্যাকমেইল, অভিযুক্ত গ্রেফতার

|

রাজধানীর ওয়ারীতে বাসায় ডেকে নিয়ে তরুণীকে ধর্ষণের পর ব্ল্যাকমেইল করার অভিযোগে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। আজ সকালে এ তথ্য নিশ্চিত করেছে ওয়ারী থানার এসআই মোস্তাফিজুর রহমান।

গ্রেফতার হওয়া শিক্ষার্থী আল্লাম হোসেন (২২)।

পুলিশ কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, গোলাপবাগের একটি কোচিং সেন্টারে তরুণীর সঙ্গে পরিচয় হয় আল্লাম হোসেনের। গড়ে উঠে প্রেমের সর্ম্পক। সাত মাস ধরে সেই সর্ম্পক চলে আসছিলো। গত ২৫ জানুয়ারি তরুণীকে নিজের ফাঁকা বাসায় ডেকে নিয়ে যান আল্লাম হোসেন। তরুণীটির আভিযোগের প্রেক্ষিতে তিনি আরো বলেন, ওইদিন তাকে ধর্ষণ করে আল্লাম। পরের দিন মুঠোফোনে কল দিয়ে তরুণীকে হুমকি দেন গ্রেফতার হওয়া শিক্ষার্থী। তার সাথে শারীরিক সর্ম্পকে না জড়ালে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়া হবে বলে ভয় দেখায়। এভাবে ব্ল্যাকমেইল করে ২৬ জানুয়ারি তরুণীকে ফের বাসায় নিয়ে ধর্ষণ করে আল্লাম হোসেন। সর্বশেষ গত ৩ ফেব্রুয়ারিও একইভাবে ওই তরুণীকে বাসায় যেতে বাধ্য করে আল্লাম।

মেয়েটির পরিবার জানায়, গতকাল দুপুরে প্রতিবেশীর বাসায় একজনের কাছে গিয়ে সব কথা বলেন ওই তরুণী। এরপর তাকে থানায় নিয়ে যান ওই প্রতিবেশী। পরে ভুক্তভোগীর মা বাদী হয়ে মামলা দায়ের করে। ওই দিন বিকালেই অভিযুক্ত আল্লামকে গ্রেফতার করে পুলিশ।

পরিদর্শক মোস্তাফিজুর রহমান বলেন, তরুণীর স্বাস্থ্য পরীক্ষা ও চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। একই সঙ্গে আসামিকে জিজ্ঞাসাবাদ ও ভিডিও উদ্ধারের জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হয়েছে।









Leave a reply