গোপালগঞ্জে অগ্রণী ব্যাংকের ১২ কর্মকর্তা-কর্মচারী হঠাৎ অসুস্থ

|

স্টাফ রিপোর্টার,গোপালগঞ্জ

গোপালগঞ্জে অগ্রণী ব্যাংক, কোটালীপাড়ায় শাখার ম্যানেজারসহ ১২ কর্মকর্তা-কর্মচারী অজ্ঞাত গ্যাসে আক্রান্ত হয়ে কোটালীপাড়া উপজেলা স্বস্থ্যকেন্দ্রে চিৎকিসা নিয়েছেন। এর মধ্যে ৭ কর্মকর্তা-কর্মচারীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকী ৫ কর্মকর্তা-কর্মচারীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

আজ বুধবার বিকেল ৫ টার দিকে হঠাৎ করেই ব্যাংকের ম্যানেজারসহ সকল কর্মকর্তা-কর্মচারী অসুস্থ হয়ে পড়েন। ঘটনার সময় গার্ড মধুসুধন কিছুটা সুস্থ ছিলেন। তখন তার চিৎকারে পাশ্ববর্তী সোনালী ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা এসে তাদের হাসপাতালে নেয়।

কোটালীপাড়া হাসপাতালে ভর্তিরা হলেন, ব্যাংকের ম্যানেজার স্বপন মালাকার (৫০), কর্মকর্তা রিপন বাড়ৈ (৩৩), ক্যাশ কর্মকর্তা তন্ময় বিশ্বাস (৩২), মিল্টন মন্ডল (৩৩), গার্ড মধুসুদন স্বর্ণকার (২৫), মহান্দ রায় (৩৫), উজ্জ্বল বৈদ্য (২২)।

কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রেমানন্দ মন্ডল জানিয়েছেন, অগ্রণী ব্যাংকের ১২ কর্মকর্তা-কর্মচারী অসুস্থ হয়ে হাসপাতালে আসে। এর মধ্যে ৫ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। বাকী ৭ জনকে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। ভর্তি রুগীরা তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন বলেও তিনি জানান।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অজ্ঞাত গ্যাসে আক্রান্ত হয়ে ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা অসুস্থ হয়েছেন।

অগ্রণী ব্যাংকের গোপালগঞ্জ অঞ্চলের সিনিয়র প্রিন্সিপ্যাল অফিসার হিরণম্ময় মজুমদার ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, খবর পেয়ে আমরা গোপালগঞ্জ থেকে কোটালীপাড়ায় যাই। ব্যাংকের ভিতরে জেনারেটর চলছিল। জেনারেটর থেকে কার্বন ডাই অক্সাইড নির্গত হয়ে অসুস্থের ঘটনা ঘটতে পারে।









Leave a reply