৩য় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ মামলায় ব্যক্তির যাবজ্জীবন

|

গাজীপুর প্রতিনিধি
গাজীপুরের শ্রীপুর উপজেলার চিনাশুকানিয়া এলাকায় ৩য় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৬ মাসের কারাদণ্ড রায় দিয়েছেন আদালত। দন্ডিত বিল্লাল ভূইয়া, শ্রীপুর উপজেলার চিনাশুকানিয়া গ্রামের রহম উদ্দিন ভূইয়ার ছেলে।

মঙ্গলবার সকালে গাজীপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এমএলবি মেজবাহ উদ্দিন আহমেদ এ রায় প্রদান করেন।

গাজীপুর আদালত পরিদর্শক মো. রবিউল ইসলাম জানান, গত ২০১৭ সালের ১৫ সেপ্টেম্বর সকাল ১১টার দিকে স্থানীয় একটি স্কুলের তৃতীয় শ্রেণির ওই ছাত্রী অভিযুক্ত বিল্লাল ভূইয়ার বসত বাড়িতে খেলতে যায়। এসময় বিল্লাল ভূইয়া মেয়েটিকে তার ঘরের মেঝে ঝাড়ু দেয়ার জন্য ডেকে নেয়। মেয়েটি ঘরের মেঝে ঝাড়ু দেয়ার সময় বিল্লাল ভূইয়া তার ঘরের দরজা বন্ধ করে মুখ চেপে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনাটি প্রকাশ করলে মেয়েটিকে প্রাণনাশের হুমকি দিয়ে ছেড়ে দেয়। পরে ভিকটিম ঘটনাটি তার মাকে জানালে তিনি বাদি হয়ে তিনজনকে আসামি করে ২১ সেপ্টেম্বর শ্রীপুর থানায় মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত করে ওই বছরের ১৭ নভেম্বর বিল্লাল ভূইয়াকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেয়।

তদন্তে অপরাধ প্রমাণিত না হওয়ায় পুলিশ মামলার অন্য আসামি স্থানীয় রুবেল (২৩) এবং হেলাল খানকে (৪৯) মামলা থেকে অব্যহতি দিয়ে আদালতে অভিযোগপত্র জমা দেয়।

আদালতের বিচারক এম এ মেজবাহ উদ্দিন ভূইয়া মঙ্গলবার উভয় পক্ষের শুনানি শেষে এ রায় দেন। এসময় মামলার আসামি বিল্লাল ভূইয়া আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন।

আদালতে রাষ্ট্রপক্ষে গাজীপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের স্পেশাল পিপি ফজলুল কাদের এবং আসামি পক্ষের আইনজীবী ছিলেন নুরুল আমিন মামলা পরিচালনা করেন।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply