নাটোরে এসএসসি পরীক্ষার প্রশ্নফাঁস চক্রের দুই সদস্য আটক

|

স্টাফ রিপোর্টার, নাটোর
নাটোরের গুরুদাসপুরে এসএসসি পরীক্ষার প্রশ্নফাঁস চক্রের দুই সদস্যকে আটক করেছে র‌্যাব-৫। সোমবার রাতে উপজেলার মশিন্দা গ্রাম থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের ব্যবহৃত মোবাইল ফোন থেকে চলতি পরীক্ষার ইংরেজী প্রথম পত্রের কিছু প্রশ্নে ছবি উদ্ধার করা হয়।

আটককৃতরা হল, উপজেলার মশিন্দা মাঝপাড়া গ্রামের সাইদুল ইসলামের ছেলে ও পাবনা এডওয়ার্ড বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষের ছাত্র শিহাব উদ্দিন (২২) এবং মশিন্দা চরপাড়া গ্রামের জহুরুল ইসলামের ছেলে ও গুরুদাসপুরের শহীদ শামসুজোহা সরকারী কলেজের মানবিক বিভাগের এইচএসসি ১ম বর্ষের ছাত্র তাহের উদ্দিন (১৭)।

র‌্যাব ৫ সিপিসি ২ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার যায়েদ শাহরিয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মাশিন্দা গ্রামের চরপাড়া এলাকার তাহের উদ্দিনের বাড়িতে অভিযান চালায় র‌্যাবের একটি দল। এ সময় তাহের উদ্দিন তার ঘরে বসে বিভিন্ন শিক্ষার্থীদের সাথে মোবাইল ফোনে প্রশ্ন বিক্রির জন্য যোগাযোগ করছিল। পরে তার মোবাইল ফোনে তল্লাশি করে বেশ কিছু প্রশ্নপত্র পাওয়া যায় এবং তাকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে একই এলাকার শিহাব উদ্দিনের বাড়িতে অভিযান চালিয়ে সেখান থেকে শিহাব উদ্দিনকেও আটক করা হয়। আটককৃতদের কাছে পাওয়া মোবাইল ফোন থেকে বিভিন্ন পরীক্ষার বেশ কিছু প্রশ্নপত্রের ছবি উদ্ধার করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply