দেশে ফিরেছেন এরশাদ

|

নিয়মিত মেডিকেল চেকআপ ও চিকিৎসা শেষে দেশে ফিরেছেন সাবেক রাষ্ট্রপতি, সংসদে বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ।

সোমবার রাত ১০টায় সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি বিমানে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেন। এ সময় তার সঙ্গে ফিরেছেন ছোট ভাই হুসেইন মোর্শেদ, তার স্ত্রী রুমানা মোর্শেদ ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব) খালেদ আখতার।

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদকে বিমানবন্দরে স্বাগত জানান পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ এমপি, কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি, হুসেইন মুহম্মদ এরশাদ এর পুত্রদ্বয় শাদ এরশাদ ও এরিখ এরশাদ।

এছাড়া পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য ব্যরিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ এমপি, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, মুজিবুল হক চুন্নু এমপি, গোলাম কিবরিয়া টিপু, সুনীল শুভরায়, এসএম ফয়সাল চিশতী, আজম খান, অধ্যাপিকা মাসুদা এম রশিদ, অ্যাডভোকেট সালমা ইসলাম, এটিইউ তাজ রহমান, ব্যরিষ্টার দিলারা খন্দকার, রেজাউল ইসলাম ভূঁইয়া, ফখরুজ্জামান জাহাঙ্গীর উপস্থিত ছিলেন।
এ সময় জাতীয় সংসদ সদস্য, জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply