রাজবাড়ীতে শিশু গণধর্ষণ, আটক ১

|

রাজবাড়ী জেলা-যুগান্তর

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীতে এক শিশুকে মাঠ থেকে ডেকে নিয়ে গিয়ে পাশের একটি ভূট্টা ক্ষেতে জোরপূর্বক গণধর্ষনের ঘটনা ঘটেছে। শিশুটি জেলার খানগঞ্চ ইউনিয়নের চর শিবরামপুর গ্রামে বেলগাছি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী। বর্তমানে শিশুটি রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে গত শনিবার রাতে মিলন মোল্লা (২৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আটককৃত মিলন জেলা সদরের খানগঞ্জ ইউনিয়নের চরশিবরামপুর গ্রামের আবজাল হোসেন মোল্লার ছেলে।

ভূক্তভোগী ওই ছাত্রীর বাবা বাদী হয়ে মিলনকে এক নম্বর আসামী করে দুইজনের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করেছেন।

মামলার সূত্রে জানা যায়, গত শুক্রবার বিকেলে ওই শিশু বাড়ির পাশের মাঠে ঘাস কাটতে গিয়েছিল। এ সময় মিলন ও রেজাউল তাকে পাশের ভুট্টা খেতে নিয়ে গিয়ে জোড়পূর্বক ধর্ষণ করে। ঘটনার পর শিশুটি বাড়িতে গিয়ে শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়লে তার মায়ের কাছে ঘটনা খুলে বলে। এরপর গত শনিবার বিকেলে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

রাজবাড়ী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডাঃ আলী আহসান তুহিন জানান, ভূক্তভোগী শিশুটিকে গত শনিবার বিকেলে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভূক্তভোগীর দেওয়া তথ্য অনুযায়ী আগের দিন ধর্ষণ করা হয়েছে। আমরা ধর্ষণের বিভিন্ন আলামত সংগ্রহ করে ঢাকায় পাঠিয়েছি।

রাজবাড়ী সদর থানার পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, গত শনিবার রাতে গণধর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়েরের পর অভিযান চালিয়ে মিলন নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামি পলাতক রয়েছে, তাকে গ্রেপ্তার করতে পুলিশি অভিযান চলছে।









Leave a reply