নোয়াখালীর সুবর্ণচরে আবারও গনধর্ষণ, আটক ২

|

????????????????????????

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সূবর্ণচর উপজেলায় পূর্বচরবাটা ইউনিয়নে ৬ষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে ওই ইউনিয়নের দক্ষিণ চরমজিদ গ্রামের শাহজাহানের বাড়ির পাশে এ গণধর্ষণের ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃতরা হলেন, ওই উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নের দক্ষিণ চরমজিদ গ্রামের মৃত তৈয়ব মিয়ার ছেলে ইস্রাফিল আজাদ স্বপন ও একই ইউনিয়নের চাঁন মিয়ার ছেলে নিজাম।

গতকাল শুক্রবার রাতে এ ঘটনায় ভিকটিমের বড় ভাই থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে ভিকটিমের মা বাড়ি থেকে হাতিয়া যাওয়ার সময় ভিকটিম তাকে এগিয়ে দেয়ার জন্য বুড়ার দোকানের কাছে যায়। পরে বাড়ি ফেরার পথে সিএনজি চালক স্বপন ভিকটিমকে তার গাড়িতে উঠতে বলেন। তখন সে সিএনজি চালক স্বপনকে তার কাছে ভাড়ার টাকা নেই বলে সিএনজিতে উঠবেনা বলে জানায়। এসময় স্বপন ভিকটিমকে ভাড়া ছাড়াই বাড়ি পৌছে দেয়ার কথা বলে অটোতে তুলে নেয়। এরপর ভিকটিমকে অটোতে নিয়ে স্বপন বিভিন্ন জায়গা ঘুরিয়ে রাত ৯টার দিকে ওই ইউনিয়নের দক্ষিণ চরমজিদ গ্রামের শাহজাহানের বাড়ির পাশে নির্জন স্থানে নিয়ে আসে। সেখানে নিজাম নামে আরো একজন অপেক্ষা করে। পরে রাতে স্বপন ও নিজাম দুজন মিলে ভিকটিমকে ধর্ষণ করে। শুক্রবার সকালে ভিকটিম বাড়িতে এসে তার পরিবারকে ধর্ষণের বিষয়টি জানালে ভিকটিমের বড় ভাই ওই রাতেই স্বপন ও নিজামকে আসামি করে চরজব্বর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

চরজব্বর থানার (ওসি) তদন্ত ইব্রাহিম খলিল জানান, এ ধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ভিকটিমকে শনিবার দুপুরে নোয়াখালী জেনারেল হাসপাতালে মেডিকেল পরীক্ষা করা হয়েছে। এছাড়া গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply