রাজধানীতে বাসের ধাক্কায় বৃদ্ধা নিহত, মেয়ে-নাতনি আহত

|

ছবি: প্রতিকী

রাজধানীর গাবতলী মাজার রোড এলাকায় গোল্ডেন লাইন পরিবহনের যাত্রীবাহী বাসের ধাক্কায় রহিমা বেগম (৫৫) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের মেয়ে নাসিমা বেগম (৪২) ও নাতনি মেঘা মনি (১০) আহত হয়েছেন।

শুক্রবার রাত ৮ টায় মাজার রোড এলাকায় রাস্তা পারাপারের সময় এ হতাহতের ঘটনা ঘটে। নিহত রহিমা বেগম নাটোর সদর উপজেলার খোলাবাড়িয়া গ্রামের মৃত গিয়াস উদ্দিনের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত ৮টার দিকে মাজার রোড এলাকায় এই তিনজন একসঙ্গে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় গোল্ডেন লাইন পরিবহনের ধাক্কায় তারা আহত হন। তাদের উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হয়। পরে রাত পৌনে ৯টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রহিমা বেগমকে মৃত ঘোষণা করেন। আহত নাসিমা বেগম ও মেঘা মনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতের নাতি সিদ্দিকুর রহমান বলেন, তারা গ্রামের বাড়ি নাটোর আমার মোহাম্মদপুরের বাসায় বেড়ানোর জন্য ঢাকা আসেন। আমি তাদেরকে রিসিভ করার জন্য গাবতলী যাই। সেখান থেকে আমরা চারজন রাস্তা পার হওয়ার সময় গোল্ডেন লাইন পরিবহনের বাসের ধাক্কায় তিনজন আহত হয়। তাদের ঢাকা মেডিকেলে নিয়ে গেলে নানি রহিমা বেগমকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply