নেত্রকোণায় ভুয়া প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে কলেজ শিক্ষার্থী আটক

|

নিজস্ব প্রতিবেদক,নেত্রকোণা:

এসএসসি পরীক্ষায় ভুয়া প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে নেত্রকোণায় এক কলেজ পড়ুয়া শিক্ষার্থীকে আটক করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে শহরের সাতপাই বিলপাড় এলাকায় একটি ছাত্রাবাস থেকে র‌্যাব, কিশোরগঞ্জ-১৪ ওই শিক্ষার্থীকে আটক করে।

আটক হওয়া শিক্ষার্থীর নাম মহসিন আলম ওরফে সাজু (১৮)। তিনি কেন্দুয়া উপজেলার গগড়া গ্রামের মো. সাদ্দাম হোসেনের ছেলে এবং নেত্রকোণা সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

এলাকার কয়েকজন বাসিন্দা ও র‌্যাব সূত্রে জানা গেছে, মহসিন আলম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভুয়া আইডি খুলে এসএসসি পরীক্ষা বাংলা প্রথম পত্রের ভুয়া প্রশ্নপত্র তৈরি করে ৫শ টাকার বিনিময়ে বিক্রি করে পরীক্ষার্থীদের প্রতারিত করছিল। গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ র‌্যাব ১৪ এর কোম্পানি কমান্ডার লে. কর্নেল শোভন খানের নেতৃত্বে শুক্রবার সন্ধ্যায় তাকে আটক করে।

লে.কর্নেল শোভন খান রাত সাড়ে সাতটার দিকে মুঠোফোনে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আটক হওয়া ওই যুবককে জিজ্ঞাসাবাদ চলছে। প্রাথমিকভাবে তিনি ভুয়া প্রশ্নপত্র ফাঁসের কথা স্বীকার করেছেন। তাকে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্পে নিয়ে যাওয়া হচ্ছে। পরে নেত্রকোণা মডেল থানায় মামলা করা হবে।









Leave a reply