মোবাইলে অশ্লীল ভিডিও দেখে শিশুকে ধর্ষণের চেষ্টা, চিৎকার করলে গলা টিপে হত্যা

|

কুমিল্লা ব্যুরো
মোবাইলে অশ্লীল ভিডিও দেখে উত্তেজিত হয়ে ধর্ষণের জন্য ডেকে আনা হয় চার বছরের এক শিশুকে, পরে চিৎকার করলে গলা টিপে হত্যা করে ধর্ষক। স্বীকারোক্তিমূলক জবানবন্দী এমনটাই জানায় কুমিল্লার মেহেরাজ হোসেন তুষার।

পুলিশ জানায়, এমনকি হত্যার পরদিন জানাজায় অংশ নিয়েছিল ঘাতক তুষার। মরদেহ উদ্ধারের সময়ও সে ঘটনাস্থলে অবস্থান করেছিল।

ডিবি সূত্রে জানা যায়, গত বছরের ১৭ ডিসেম্বর সকাল ১০টার দিকে জেলার সদর দক্ষিণ উপজেলার কৃষ্ণনগর গ্রামের আবুল কালামের মেয়ে নাবিলা আক্তার (৪) কে একই এলাকার ডা: আলী আশ্রাফের ছেলে মেহেরাজ হোসেন তুষার (২০) একটি নিমার্ণাধীন ভবনে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় নাবিলা চিৎকার শুরু করলে তাকে গলা টিপে শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ ওই ভবনের একটি রুমে সিমেন্টের বস্তার নিচে গুম করা হয়। পরদিন স্থানীয়রা সেখান থেকে মরদেহ উদ্ধার করে। ১৯ ডিসেম্বর এ ঘটনায় অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা হয়। পরে মামলাটি ডিবিতে স্থানান্তর করা হয়।

ডিবি পুলিশ তদন্তে ঘাতক তুষারের সম্পৃক্ততার প্রমাণ পেয়ে বুধবার বিকালে ডিবির ওসি নাসির উদ্দিন মৃধার নেতৃত্বে পরিদর্শক নাসির উদ্দিন সরকার ও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সহিদার রহমানএকটি টিম নিয়ে এলাকা থেকে ঘাতক তুষারকে আটক করে।

ডিবির ওসি নাসির উদ্দিন মৃধা জানান, বৃহস্পতিবার ঘাতক তুষারকে আদালতে হাজির করার পর সে ১৬৪ ধারায় দেয়া স্বীকারোক্তিতে জানায় ‘মোবাইলে অশ্লীল ভিডিও দেখে উত্তেজিত অবস্থায় নাবিলাকে একটি ভবনে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টায় চালায়। কিন্তু সে চিৎকার শুরু করলে তাকে হত্যা হয়। পরে ঠান্ডা মাথায় লাশ গুম করা, শোকাহত স্বজনদের সাথে গিয়ে মরদেহ উদ্ধার ও জানাজায় অংশ নেয়ার বিষয়েও সে চাঞ্চল্যকর জবানবন্দী দিয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির এসআই সহিদার রহমান জানান, স্থানীয়ভাবে তদন্ত ও আদালতে দেয়া ১৬৪ ধারার স্বীকারোক্তিমুলক জবানবন্দীতে আমরা নিশ্চিত হয়েছি শিশু নাবিলা ধর্ষণ ও হত্যা মামলার একমাত্র আসামি তুষার। তাই তদন্তে ঘটনার রহস্য উৎঘাটন হওয়ায় শিগগিরই আদালতে এই মামলার চার্জশিট প্রদান করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply