ফেনীতে ডাকাতদলের দু‘গ্রুপের গোলাগুলিতে নিহত ১

|

ফেনী প্রতিনিধি:
ফেনীর ছাগলনাইয়ায় ডাকাতদলের দু’গ্রুপের গোলাগুলিতে ১ ডাকাত নিহত এবং গুলিবিদ্ধ হয়েছেন আরও একজন। এ ঘটনায় দু’জনকে আটক করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে ৫ রাউন্ড গুলি, ১ টি বন্দুক ও ডাকাতির সরঞ্জামাদি উদ্ধার করেছে পুলিশ।

নিহত সবুজ ছাগলনাইয়া পৌরসভার বাঁশপাড়া ওয়ার্ডের আব্দুল মোতালেব ওরফে তালেব চোরার ছেলে । গুলিবিদ্ধ পলাশ নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার থানারহাট গ্রামের নুরুল হকের ছেলে। অপরদিকে আটক ফারুকের বাড়ি ফেনীর দাগনভুইয়া উপজেলায়।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমএম মুর্শেদ জানান, বৃহস্পতিবার ভোরে দু’দল ডাকাতের মধ্যে ‘বন্দুকযুদ্ধের’ খবর পেয়ে উপজেলার বেতাগা প্রজেক্ট এলাকা অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের অপর সদস্যরা পালিয়ে গেলেও ধাওয়া করে ফারুক নামের এক জনকে আটক করা হয়। এর আগে ডাকাত দলের দু’গ্রুপের ‘বন্দুকযুদ্ধে’ মহিউদ্দিন সবুজ ওরফে সবুজ ডাকাত নিহত হয়েছে । পালানোর সময় ফারুক নামে ডাকাত দলের এক সদস্যকে আটক করা হয়েছে। পরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ফেনী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঘটনাস্থলে পড়ে থাকা লাশ সবুজ ডাকাতের বলে স্থানীয়রা পুলিশকে নিশ্চিত করে। ময়নাতদন্তের জন্য রাতেই লাশ ফেনী হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত সবুজ থানার তালিকাভুক্ত সন্ত্রাসী ও আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে চুরি ডাকাতি অস্ত্রসহ ৮ টি মামলা রয়েছে বলে ওসি জানান।

ওসি আরও জানান, ঘটনাস্থল থেকে ১ টি বন্দুক, ৫ রাউন্ড গুলি, ২ টি কোরাবারি, ১ টি দা, ৩ টি ছুরি, ১ টি চাপাতি, ১ টি রেঞ্জ ও ১ টি স্ক্রু ড্রাইভার জব্দ করা হয়েছে।









Leave a reply