ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

|

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ের পৃথক সড়ক দুর্ঘটনায় আনোয়ার আলী (২৬) নামের এক ট্রলির ড্রাইভার ও আব্দুর রহিম (২৪) নামের এক হেলপার নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরো দুইজন। মঙ্গলবার দুপুরে সদর উপজেলার আকঁচা ইউনিয়নের দেবীবাড়ি এলাকায় ও রাণীশংকৈল উপজেলা বন্দর এলাকার পাইলট স্কুল মোড়ে এই পৃথক দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, সদর উপজেলা আকচা ইউনিয়ন এলাকা থেকে আনোয়ার নামে এক শ্রমিক ট্রলিতে করে ইট নিয়ে শহরের দিকে আসছিলেন। এ সময় দেবীবাড়ি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মাহিন্দ্র ট্রাক্টরের সাথে ইট বোঝাই ট্রলিটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ট্রলি চালক আনোয়ার মারা যায় । এতে গুরুতর আহত হয় তার সাথে থাকা হেলপার ফরিদুল ইসলাম। নিহত আনোয়ার আলী আকঁচা ইউনিয়নের উত্তর ঠাকুরগাঁও এলাকার দবিরুল ইসলামের ছেলে।

অপরদিকে দুপুরে রানীশংকৈল উপজেলার বন্দর পাইলট উচ্চ বিদ্যালয় এলাকায় চলন্ত ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গিয়ে ট্রাকটরের হেলপার আব্দুর রহিম নিহত হয় ও আহত হয় ড্রাইভার খোকন। পরে স্থানীয় ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় আতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। নিহত আব্দুর রহিম রানীশংকৈল উপজেলা বন্দর এলাকার দোসিয়া মমিনপাড়া গ্রামের আব্দুর সেলিমের ছেলে।

ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান ও রানীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ।









Leave a reply