অনেক বড় রাজনৈতিক দলকে হারিকেন জ্বালিয়ে খুঁজতে হয়: গণপূর্ত মন্ত্রী

|

স্টাফ রিপোর্টার,গোপালগঞ্জ:

ভুল রাজনীতির কারণে বাংলাদেশে অনেক বড় বড় রাজনৈতিক দলকে এখন হারিকেন জ্বালিয়ে খুঁজতে হয়। বিএনপি এতো ভ্রান্ত রাজনীতি করেছে যে এখন তাদের ভাড়ায় নেতা এনে দল চালাতে হচ্ছে।

আজ শ‌নিবার বেলা ১১ টায় গোপালগঞ্জের টু‌ঙ্গিপাড়ায় জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এ সব কথা বলেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ.ম. রেজাউল করিম।

তিনি বলেন, বিএনপির প্রধান খালেদা জিয়া দন্ডপ্রাপ্ত, দ্বিতীয় প্রধান তারেক জিয়া দন্ডপ্রাপ্ত, ভাড়া করে ড. কামাল হোসেনকে নিয়ে আসা হয়েছে। তিনিও নির্বাচন করেননি। মানুষতো বিএনপিকে প্রত্যাখান করেছে।

আগামী নির্বাচন গুলোতে বিএনপি’র নির্বাচনে না আসার ঘোষণা প্রসঙ্গে মন্ত্রী বলেন, আমরা কাউকে আমন্ত্রণ করে বাড়ি থেকে নিয়ে আসবো না। তারা (বিএনপি) এসে জনগনের মতামতের ভিত্তিতে তাদের যোগ্যতা আছে কি না, তা প্রমান করার দায়িত্ব বিএনপি’র। তারা নির্বাচনে অংশ গ্রহণ করলে প্রমাণিত হবে বিএনপিকে মানুষ চায় কি চায় না।

মন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগের নির্বাচনে সবচেয়ে বড় অঙ্গিকার ছিলো গ্রামের মানুষকে নগরের সুযোগ প্রদান করা।তাই শহরের মানুষের ন্যায় গ্রামের মানুষকে সবধরণের সেবামূলক সুযোগ সুবিধা প্রদান করার জন্য আমরা কাজ করছি।কোন একজন মানুষ ক্ষুধার্ত থাকবে না। বস্ত্র বিহীন থাকবে না, রাষ্ট্রীয় অধিকার থেকে বঞ্চিত থাকবে না।









Leave a reply