পুলিশের অপকর্ম ধরিয়ে দিন : এসপি সামসুন্নাহার

|

গাজীপুরকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত করতে প্রতিটি ওয়ার্ড থেকে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহ্বান জানিয়েছেন গাজীপুরের পুলিশ সুপার (এসপি) শামসুন্নাহার।

এসব অপরাধ দমনে তরুণ সমাজ ও জনপ্রতিনিধিসহ সবার সহযোগিতা চেয়ে এসপি শামসুন্নাহার বলেছেন, এসব ক্ষেত্রে পুলিশের যদি কোনো অপকর্ম থাকে, তাহলে ধরিয়ে দিন। আমরা যথাযথ ব্যবস্থা নেব।

বৃহস্পতিবার বিকেলে পুলিশ লাইন ময়দানে গাজীপুরের সার্বিক আইন-শৃঙ্খলা, জননিরাপত্তা ও সামাজিক সচেতনতামূলক কর্মসূচি প্রণয়ন বিষয়ক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

পুলিশ সুপার আরও বলেন, গাজীপুরকে মাদক, সন্ত্রাস ও দূর্নীতি মুক্ত করতে প্রতিটি ওয়ার্ড থেকে সামাজিক আন্দোলন গড়ে তোলা হবে। এজন্য তরুণ সমাজ ও জনপ্রতিনিধিসহ সকলের সহযোগিতা প্রয়োজন। আমরা তরুণ সমাজকে জাগ্রত করতে চাই, জনপ্রতিনিধিদের শক্তিশালী করতে চাই। তবে এক্ষেত্রে পুলিশের যদি কোন অপকর্ম থাকে, তা ধরিয়ে দেয়ার অনুরোধ করেন তিনি।

সভায় বক্তব্য রাখেন, গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সালাহ উদ্দিন সরকার, ভাওয়ালগড় ইউনিয়নের চেয়ারম্যান চেয়ারম্যান আবু বকর সিদ্দিক, বাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামান শুকুর। অনুষ্ঠানে পুলিশ সুপার উপস্থিতদের মাদক, সন্ত্রাস ও দূর্নীতির বিরুদ্ধে কাজ করার শপথ করান।

মতবিনিময় সভায় গাজীপুর জেলার বিভিন্ন পৌরসভা ও উপজেলার চেয়ারম্যান, ওর্য়াড কাউন্সিলর চেয়ারম্যান, ইউপি সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ, জেলা পুলিশের কর্মকর্তা এবং সুধীজন অংশ নেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply