পটুয়াখালীতে বুদ্ধিপ্রতিবন্ধীকে ধর্ষণ; ধর্ষক গ্রেফতার

|

পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালীতে বুদ্ধিপ্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের ঘটনায় ধর্ষক আলম আকন (৬০) কে গ্রেফতার করেছে র‌্যাব-৮ ক্যাম্পের সদস্যরা। বুধবার বিকালে শহরের লোহালিয়া খেয়াঘাট এলাকা থেকে গ্রেফতার করা হয় তাকে।

পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক উপ-পরিচালক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, বুধবার দুপুর সাড়ে বারোটার দিকে শহরের জলেরকল এলাকায় বুদ্ধিপ্রতিবন্ধী বিদ্যালয় থেকে ক্লাস শেষে রিকশাযোগে বাড়ি ফিরছিলো নির্যাতিত ওই যুবতী। পথিমধ্যে রিকশা চালক আলম আকন ওই যুবতীকে ২নং বাধঘাটের বালুর মাঠের পূর্ব পার্শের ইটের স্তুপের ফাঁকে নিয়ে যায়। সেখানে ইচ্ছার বিরুদ্ধে যুবতীকে ধর্ষণ করে পালিয়ে যায় ধর্ষণকারী (রিকশা চালক) আলম আকন।

এ ব্যপারে সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়েরের পর অভিযান চালিয়ে র‌্যাব আলম আকনকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত আলম শহরের টাউন জৈনকাঠি এলাকার মৃত তোজম্বর আলী আকনের ছেলে। সে পেশায় রিকশা চালক।

এদিকে ধর্ষণের ঘটনার কয়েক ঘন্টার মধ্যেই ধর্ষণকারীকে গ্রেফতার করতে পারায় র‌্যাবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন স্থানীয়রা। পরে তাকে থানায় সোপর্দ করা হয়। অন্যদিকে নির্যাতিত যুবতীকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply