আওয়ামী লীগকে জনগণ কখনো ক্ষমা করবেনা: মির্জা ফখরুল

|

ঠাকুরগাঁও প্রতিনিধি

যারা দেশের গণতন্ত্রকে লুট করেছে, জনগণের ভোটাধিকার লুট করেছে, মা বোনদের সম্ভ্রম নষ্ট করেছে, ভাইদের নামে অসংখ্য মিথ্যা মামলা দিয়ে কারাগারে পঠিয়েছে, তাদের কখনো ক্ষমা করা যাবেনা, জনগণ তাদের ক্ষমা করবেনা। এমন মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি মঙ্গলবার দুপুরে (২টায়) তার নিজ জেলা ঠাকুরগাঁওয়ের মির্জা রুহুল আমিন পৌর মিলনায়তনে জেলা বিএনপি আয়োজিত নির্বাচনোত্তর মতবিনিময় সভায় দলীয় নেতাকর্মীদের উদ্দ্যেশে এসব কথা বলেন। এসময় জেলা বিএনপি’র সভাপতি তৈমুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় জেলা, উপজেলা, পৌর, থানা ও ইউনিয়ন বিএনপি’র নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মির্জা ফখরুল আরো বলেন, নামমাত্র এই নির্বাচন কমিশন ও আওয়ামী লীগের অধীনে কোনদিন সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। এই নির্বাচন কমিশনের মেরুদণ্ড নেই, নিজের পায়ে দাঁড়াতে শেখেনি। অন্যের উপর ভর করে এই নির্বাচন কমিশনকে চলতে হয়। এই কমিশন ভেঙ্গে দিয়ে দ্রুত নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন চায় সাধারণ জনগণ। দলীয় নির্বাচন এই নির্বাচনের মধ্যদিয়ে প্রমাণিত হয়েছে ২০১৪ সালের জাতীয় নির্বাচন বিএনপি বর্জন করেছিল তা ছিলো বিএনপি’র সঠিক সিদ্ধান্ত। তাই বিএনপি জনগণের হারানো গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে দিতে সংগ্রাম ও আন্দোলন করে যাবে। যতদিন না বেগম খালেদা জিয়াকে নি:শর্ত মুক্তি ও জনগণের ভোটের অধিকার অর্জিত না হবে ততদিন বিএনপি এই দেশের জনগণকে সাথে নিয়ে রাজপথে লড়াই করে যাবে।









Leave a reply