বরিশালে খাদ্য গুদামে দমকল বাহিনীর ভাঙচুরের অভিযোগ

|

বরিশাল ব্যুরো

বরিশালে সরকারি খাদ্য গুদামের কার্যালয়ে ভাঙচুরের অভিযোগ উঠেছে দমকল বাহিনীর সদস্যদের বিরুদ্ধে। রেশন দিতে গড়িমসি এবং ওজনে কম দেয়ার অভিযোগে এই হামলা ভাঙচুরের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা। আজ সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর ভাটারখাল এলাকায় খাদ্য বিভাগের গুদামে এই ঘটনা ঘটে।

খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, বিকেলে ফায়ার সার্ভিসের সদস্যরা রেশন নিতে গুদামে আসে। তবে ওই সময় গুদামে প্রয়োজনীয় জনবল না থাকায় তাদেরকে অপেক্ষা করতে বলা হয়। এতে ক্ষিপ্ত হয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গুদামের অফিস কক্ষে ভাঙচুর চালায় এবং কয়েকজনকে মারধর করে।

তবে বরিশাল ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. আলাউদ্দিনের দাবি, রেশন নিতে গত ৫ দিন ধরে গুদামে গিয়ে খাদ্য বিভাগের কর্মকর্তাদের গড়িমসিতে ফিরে যেতে হচ্ছে তাদের। রেশনের বিপরীতে তাদের কাছে ঘুষও দাবি করা হচ্ছে। এছাড়া প্রতিমাসেই ওজনে কম দেয়া হয় রেশন। এনিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে খাদ্য বিভাগের কর্মকর্তা কর্মচারীরা ফায়ার সার্ভিস কর্মীদের উপর হামলা চালিয়ে তাদের আহত করে।

বরিশাল মহানগর পুলিশের কোতয়ালী থানার ওসি (তদন্ত) মো. আসাদুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এঘটনায় কোন পক্ষ এখনো থানায় লিখিত অভিযোগ দেয় নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply