নির্বাচনী অঙ্গীকার অক্ষরে অক্ষরে পালন করা হবে: প্রধানমন্ত্রী

|

মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে গড়ে তোলার লক্ষ্যে জনগণ আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় এনেছে। বিজয়ী হতে আওয়ামী লীগের যে অঙ্গীকার তা পূরণ করা হবে। এমন কথা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ শনিবার বিকেলে একাদশ সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশে এসব কথা বলেন দলীয় সভাপতি শেখ হাসিনা। নির্বাচনে অংশ নেয়ায় সব দলকে ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী।

এসময় তিনি আরো বলেন, দল মত নির্বিশেষে সবার জন্য সুষম উন্নয়নে কাজ করে যাবে তার সরকার। দেশ থেকে দুর্নীতি দূর করে সুশাসন প্রতিষ্ঠা করে দেশকে এগিয়ে নেওয়ার কথাও বলেন প্রধানমন্ত্রী। মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়ার প্রতিজ্ঞাও করেন শেখ হাসিনা। প্রতিটি গ্রামের উন্নয়ন ও প্রতিটি জেলায় বিশ্ববিদ্যালয় স্থাপনের অঙ্গীকার করেন তিনি।

এদিকে সমাবেশে যোগ দিতে সকাল থেকেই মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশে সমবেত হয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী-সমর্থকরা। সবার মুখে ছিল ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকার নিরঙ্কুশ বিজয় নিয়ে শ্লোগান। ১১টার দিকে উদ্যানের সব প্রবেশপথ খুলে দেয়া হয়। দুপুর ১২টা থেকে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শুরু হয় সমাবেশ।









Leave a reply