সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ শুরু

|

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে চলছে ক্ষমতাসীন আওয়ামী লীগের বিজয় সমাবেশ। নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতিতে লোকে-লোকারণ্য সোহরাওয়ার্দী উদ্যান।

সমাবেশে যোগ দিতে মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশে সমবেত হয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী-সমর্থকরা। সবার মুখে ছিল নৌকার বিজয়ের স্লোগান।

বেলা ১১টার দিকে প্রবেশ করতে দেয়া হয় সবাইকে। দুপুর ১২টা থেকে শুরু হয় সমাবেশের আনুষ্ঠানিকতা। মূলপর্ব শুরু হয় বেলা আড়াইটায় সমাবেশের প্রধান অতিধি প্রধানমন্ত্রী শেখ হাসিনা মঞ্চে আসার পর। সমাবেশে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখবেন টানা তৃতীয়বার প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত শেখ হাসিনা।

একাদশ সংসদ নির্বাচনে নিরঙ্কুশ জয় উদযাপনে আওয়ামী লীগের নেতাকর্মীরা ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে আসতে শুরু করেছেন।

এদিকে, লাল-সবুজ টি শার্ট ও মাথায় ক্যাপ পরে হেঁটে বা পিকআপভ্যান, ট্রাক ও বাসযোগে উদ্যানের দিকে আসছেন ঢাকা মহানগরের বিভিন্ন থানা, ওয়ার্ড ও ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, শ্রমিক লীগের নেতাকর্মী ও সমর্থকরা।

রাজধানীর আশপাশের জেলাগুলো থেকেও আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সমাবেশে যোগ দিচ্ছেন।

সমাবেশের কারণে সকাল ১১টা থেকে শাহবাগের রূপসী বাংলা সিগন্যাল, কাঁটাবন মার্কেট মোড়, নীলক্ষেত মোড়, চানখাঁরপুল, জিপিও ও মৎস্য ভবন মোড় থেকে সোহরাওয়ার্দী উদ্যানমুখী সব রাস্তায় যান চলাচল বন্ধ রয়েছে।

প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ সংসদ নির্বাচনে ২৫৭টি আসনে জয় নিয়ে টানা তৃতীয়বার সরকার গঠন করেছে আওয়ামী লীগ।









Leave a reply