নির্বাচনে একজন প্রার্থীও সঠিক ভাবে দিতে পারেনি বিএনপি: আইনমন্ত্রী

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

নির্বাচনে বিএনপি প্রতিটি আসনে ৫/৬জন করে মনোনয়ন দিয়ে মনোনয়ন বাণিজ্য শুরু করলো । একজন প্রার্থীও তারা সঠিকভাবে দিতে পারলেন না। প্রার্থীদের কাছ থেকে হাজার কোটি টাকা নিয়েছেন। তাদের উদ্দেশ্যে ছিল লন্ডনে টাকা পাঠানো ও তাদের নিজের পকেট গরম করা এবং সেটা তারা করেছে। তাদের নির্বাচন জনগন তাদের প্রত্যাখ্যান করেছে।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা পৌর সুপার মার্কেটের সামনে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হককে দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী স্বয়ং।

বিএনপিকে উদ্দ্যেশ্য করে মন্ত্রী বলেন, বিএনপি এখন বলা শুরু করেছে নির্বাচন সঠিকভাবে হয়নি। আপনারা নির্বাচনে এসেছেন, জনগন আওয়ামী লীগকে ভোট দিয়েছে, শেখ হাসিনাকে ভোট দিয়েছে ও মুক্তিযোদ্ধের চেতনায় বিশ্বাসীকে ভোট দিয়েছে। আপনারা এখন বেসুরা গলায় গান গাওয়া শুরু করলেন। এটা হয় নাই, ওটা হয় নাই। তারা এখন সংলাপ চায়।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা টানা ৩য় বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন। একটি সংসদের মেয়াদ থাকে ৫ বছর। প্রধানমন্ত্রী সিদ্ধান্ত নিয়েছিলেন এই সংসদ পূর্ণ মেয়াদ থাকবে। নির্বাচন কমিশনকে সাংবিধানিক ভাবে তফসিল ঘোষণার কথা অনুরোধ করেছিলেন তিনি। নির্বাচন কমিশন সাংবিধানিক ভাবে তফসিল ঘোষণা করেন।

তিনি আরো বলেন, বাংলাদেশ উন্নয়ন অব্যাহত থাকবে জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে। তার নেতৃত্বে আমরা দেশে আইনের শাসন ফিরিয়ে এনেছি।

কসবা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এমজি হাক্কানীর সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আনিসুল হক ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান শাহিনা সুলতানা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক রুহুল আমিন ভূঁইয়া বকুল, রাশেদুল কাউসার ভূইয়া জীবন, পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েলসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply