মহানায়িকা সুচিত্রা সেনের প্রয়াণ দিবস উপলক্ষে পাবনায় র‌্যালি ও আলোচনা সভা

|

পাবনা প্রতিনিধি :
বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি মহানায়িকা সুচিত্রা সেনের ৫ম প্রয়ান দিবসে তার স্মরণে পাবনায় র‌্যালি, আলোচনা সভা ও সুচিত্রা অভিনীত চলচ্চিত্রের গান পরিবেশন করা হয়েছে।
আজ বৃহস্পতিবার সকাল দশটায় সুচিত্রা সেনের গোপালপুরস্থ বাসভবনে অবস্থিত সুচিত্রা সেন স্মৃতি সংগ্রহশালায় তার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করেন জেলা প্রশাসন ও সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদ।
এরপর সেখান থেকে এক স্মরণ পদযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক ঘুরে স্থানীয় টাউন গার্লস স্কুলে এসে শেষ হয়। সেখানে সুচিত্রা সেনের উপর একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদের সভাপতি এম সাইদুল হক চুন্নুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন। অন্যদের মাঝে বক্তব্য দেন পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, জেলা পরিষদের প্রধান নির্বাহী কাজী আতিয়ুর রহমান, স্মৃতি সংরক্ষন পরিষদের সাধারন সম্পাদক ড. নরেশ মধু। আলোচনা শেষে সুচিত্রা সেন অভিনীত চলচ্চিত্রের গান পরিবেশন করা হয়

এদিকে সকাল এগারোটায় শুদ্ধ সঙ্গীত চর্চা কেন্দ্র সপ্তসুর,পাবনার আয়োজনে স্থানীয় অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরি মিলনায়তনে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা প্রেসক্লাবের সভাপতি শিবজিত নাগ। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস, পাবনা প্রেসক্লাবের সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন ও সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষন পরিষদের সহ সভাপতি ডা. রামদুলাল ভৌমিক। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সপ্তসুরের উপদেষ্টা প্রলয় চাকি।
অনুষ্ঠানের শুরতেই মহানায়িকা সুচিত্রা সেনের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়। আলোচনা শেষে সুচিত্রা সেন অভিনীত চলচ্চিত্রের গান পরিবেশন করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply