দুই দিনের রিমান্ডে সেই স্কুটি ছিনতাইকারী জনি

|

রাজধানীতে ভাড়ায় চালিত নারী উবারচালক শাহনাজের স্কুটি ছিনতাইকারী জনিকে দুই দিনের পুলিশি রিমান্ডে নেওয়া হয়েছে।
বুধবার তাকে আদালতে প্রেরণ করে সাত দিনের রিমান্ড চাইলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে তাকে মঙ্গলবার রাতে নারায়ণগঞ্জের ফতুল্লা থানার রঘুনাথপুর এলাকা থেকে প্রযুক্তির সহায়তায় তাকে গ্রেফতার করে পুলিশ।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সফিকুল ইসলাম বলেন, আদালতে তাকে উপস্থিত করে সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছে। পরে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তিনি আরও জানান, জনিকে প্রথম দফা জিজ্ঞাসাবাদ করা হয়েছে। আগামীকালও জিজ্ঞাসাবাদ করা হবে। তবে কী কারণে স্কুটি ছিনিয়ে নিয়েছে জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা জানান, জিজ্ঞাসাবাদে জনি জানায় তার টাকার দরকার তাই সে এমন কাজ করেছে। বিস্তারিত জিজ্ঞাসাবাদ শেষে জানা যাবে।

গ্রেফতার জুবাইদুল ইসলাম জনি (২৭) বরিশাল জেলার মুলাদী থানার চরলক্ষ্মীপুর হাওলাদার বাড়ির জসিমউদ্দিনের ছেলে। গ্রেফতার জনি নির্দিষ্ট কোনো পেশার সঙ্গে জড়িত নয় বলে জানায় মামলার তদন্তকারী কর্মকর্তা।

এর আগে মঙ্গলবার বিকাল ৩টার দিকে জাতীয় সংসদ ভবনের বিপরীত দিকে রাজধানী স্কুলের সামনে থেকে তার বাইকটি ছিনতাই করে এক জনি।

পরে রাতেই অভিযান চালিয়ে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে শাহনাজ আক্তারের স্কুটিটি উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে প্রতারক জনিকে আটক করা হয়।

বুধবার তেজগাঁও ডিসি অফিসে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ভাড়ায় বাইক চালানো সংগ্রামী নারী শাহনাজ আক্তারের চুরি যাওয়া বাইকটি উদ্ধার করে তার কাছে হস্তান্তর করেছে তেজগাঁও পুলিশ।

এ সময় দুদিন ধরে রাইড শেয়ার করতে না পারার কারণে তেজগাঁও ডিভিশনের পক্ষ থেকে তার বাচ্চাদের জন্য ১০ হাজার টাকা উপহার দেয়া হয়।









Leave a reply