চাটমোহরে চোর ধরতে গিয়ে প্রাণ গেলো ব্যক্তির

|

পাবনা প্রতিনিধি
পাবনার চাটমোহরে মহিষ চুরি করে পালানো চোরের দলকে ধরার চেষ্টাকালে কাভার্ডভ্যানের চাপায় প্রাণ গেলো আলহাজ্ব রব্বান আলী (৬৫) নামে এক ব্যক্তির। বুধবার ভোররাত সাড়ে ৪টার দিকে উপজেলার রামনগর ঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রব্বান উপজেলার বিলচলন ইউনিয়নের রামনগর গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে।

৯ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য শহিদুল ইসলাম তপু জানান, উপজেলার চড়ইকোল গ্রামের জামাল প্রামানিকের ছেলে এরশাদ আলীর বাড়ি থেকে একটি মহিষ চুরি করে কাভার্ডভ্যানে নিয়ে নিয়ে পালাচ্ছিল চোরের দল। টের পেয়ে এরশাদ আলী হরিপুর ইউপি চেয়ারম্যান মকবুল হোসেনকে জানান। তিনি রামনগর গ্রামের পরিচিত কয়েকজনকে ফোন দিয়ে গাড়ি ঠেকাতে অনুরোধ জানান। ওই সময় রব্বান আলীসহ এলাকাবাসী রাস্তায় দাঁড়িয়ে কাভার্ডভ্যান থামানোর চেষ্টা করে। এ সময় গাড়ি না থামিয়ে এলাকাবাসীর উপর দিয়ে চালিয়ে দেয় চালক। রাস্তা থেকে অন্যরা দ্রুত সরে যেতে পারলেও রব্বানকে চাপা দিয়ে পালিয়ে যায় কাভার্ডভ্যানটি। এতে ঘটনাস্থলেই রব্বান আলীর মৃত্যু হয়।

চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত) মো. শরিফুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ সকালে নিহতের মরদেহ উদ্ধার করে। পৌর সদরের যেসব রাস্তা দিয়ে গাড়িটি পালিয়েছে সেসব রাস্তার সিসিটিভির ফুটেজ যাচাই করে দেখা হচ্ছে। কাভার্ডভ্যানটি সন্ধানে বিভিন্ন স্থানে খোঁজ নেয়া হচ্ছে।









Leave a reply